করোনা আবহে স্থগিত হল ২৭ তম কলকাতা চলচ্চিত্র উৎসব

This News is Presented by Shyam Sundar Jewellers

করোনা আবহে স্থগিত হল ২৭ তম কলকাতা চলচ্চিত্র উৎসব (KIFF 2022)। বাংলা সহ গোটা দেশে করোনা সংক্রমণের সংখ্যা উদ্বেগ বাড়াচ্ছে। সেই বিষয়টি মাথায় রেখেই স্থগিত রাখা হল চলচ্চিত্র উৎসব। একের পর এক তারকা করোনায় (Coronavirus) আক্রান্ত হয়েছেন ইতিমধ্যেই। কেউ দ্বিতীয়বার আক্রান্ত। কারও আবার টিকার ডবল ডোজের পরও সংক্রমণ হয়েছে। এই পরিস্থিতিতে মঙ্গলবার জানানো হয়েছিল কলকাতা চলচ্চিত্র উৎসব হচ্ছে হচ্ছে। বৈঠক করার পর এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। ২৪ ঘন্টার মধ্যে বদলে গেল সিদ্ধান্ত। করোনার ধাক্কায় স্থগিত হল কলকাতা চলচ্চিত্র উৎসব।
আক্রান্ত অভিনেত্রী রেশমি সেন (Reshmi Sen)।

নিয়েছিলেন ভ্যাকসিনের দুটি ডোজ।  করোনা আক্রান্ত অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)।দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়েছেন তারকা দম্পতি রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। কোভিড আক্রান্ত হয়েছেন, আয়োজক কমিটির সদস্য পরমব্রত চট্টোপাধ্যায়ও।  কমিটির অনেকেই করোনা আক্রান্ত। এরপরেই কলকাতা চলচ্চিত্র উৎসব পিছতে মুখ্যমন্ত্রীর কাছে আবেদন করা হয়।

This news is sponsored by STP Tax Consultant

রাজ্যের পক্ষ থেকে বিবৃতিতে বলা হয়েছে, বর্তমান কোভিড পরিস্থিতি মাথায় রেখে এবং সিনেমা প্রেমীদের মধ্যে আবার করোনা ছড়াতে পারার সম্ভাবনা রয়েছে, এবং ইতিমধ্যেই চলচ্চিত্র উৎসব কমিটির বহু ব্যক্তিত্বই এখন করোনা আক্রান্ত হওয়ায় আপাতত ২৭ তম কলকাতা চলচ্চিত্র উৎসবকে (KIFF 2022) পিছিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী ৭ থেকে ১৪ জানুয়ারি পর্যন্ত চলার কথা ছিল চলচ্চিত্র উৎসব। আবার কবে চলচ্চিত্র উৎসব হবে, তা জানানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

2 × 4 =