ছত্তিশগড়ে সহকর্মীর গুলিতে মৃত্যু ৪ CRPF জওয়ানের, জখম ৩

This News is Presented by Shyam Sundar Jewellers

ছত্তীসগঢ়ের সিআরপিএফ ক্যাম্পে জওয়ানের গুলি। ছত্তিশগড়ের সুকমা জেলায় আধাসামরিক বাহিনীর একটি ক্যাম্পে গুলি চালানোর ঘটনায় চার সিআরপিএফ কর্মী নিহত এবং তিনজন জখম হয়েছেন। আহত জওয়ানদের অবস্থাও আশঙ্কাজনক। তাঁদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।এক্ষেত্রে গুলি চালানোর কারণ এখনও জানা যায়নি।

জানা গেছে, কেন্দ্রীয় রিজার্ভ পুলিশ বাহিনী (সিআরপিএফ) ক্যাম্পে এক জওয়ান তাঁর সহকর্মীদের লক্ষ্য করে গুলি চালিয়ে দেন। রাজ্যের বস্তার অঞ্চলের ইন্সপেক্টর জেনারেল সুন্দররাজ পি আজ বলেছেন যে, জেলার লিঙ্গমপল্লি গ্রামে সিআরপিএফের ৫০ তম ব্যাটেলিয়নের শিবিরে এক জওয়ান তাঁর সহকর্মীদের লক্ষ্য করে গুলি চালান। তিনি জানিয়েছেন, এই ঘটনায় চার জওয়ানের মৃত্যু হয়েছে। জখম হয়েছেন আরও তিন জন।

This news is sponsored by STP Tax Consultant

সূত্রের খবর, রাতে প্রত্যেকেই ঘুমোচ্ছিলেন। এমন সময় আচমকাই রীতেশ রঞ্জন রাত ৩.১৫ নাগাদ উঠে নিজের সার্ভিস রিভলভার দিয়ে গুলি চালাতে শুরু করেন। মৃত তিন জনের এক জওয়ান রাজীব মন্ডল এই রাজ্যের বাসিন্দা। তবে কী কারণে এই ঘটনার সূত্রপাত স্পষ্ট নয়। কোনও রকম মানসিক অবসাদ নাকি বচসার জেরে এমন কাণ্ড তা খতিয়ে দেখা হচ্ছে।  ইতিমধ্যেই অভিযুক্ত জওয়ানকে পুলিসি হেফাজতে নেওয়া হয়েছে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

18 − seventeen =