লাদ‍াখে টহলদারির সময় খাদে পড়ল গাড়ি, মৃত্যু তমলুকের সিআরপিএফ জওয়ান এর

This News is Presented by Shyam Sundar Jewellers

শ্রীকৃষ্ণ মাইতি: লাদাখে টহলদারির সময় পথ দুর্ঘটনায় মৃত্যু হল পূর্ব মেদিনীপুরের এক সিআরপিএফ জওয়ানের। মৃত জওয়ান নন্দ রানার (৩৬) বাড়ি তমলুক থানার হরশঙ্কর গ্রামে। তিনি সিআরপিএফের ৪২ নম্বর ব্যাটেলিয়নে কর্মরত ছিলেন। সোমবার দুপুরে মৃতের পরিবারে এই ঘটনার খবর পৌঁছতেই শোকের ছায়া নেমে আসে এলাকায়।

 

This news is sponsored by STP Tax Consultant

 

পরিবার সূত্রের খবর, জাওয়াদের কারণে জম্মু- কাশ্মীরে ঘন কুয়াশায় মেঘাচ্ছন্ন আকাশ। আর অন্যদিকে জম্মু-কাশ্মীরে লাদ‍াখে চলছে টহলদারি। সোমবার সকাল সাড়ে ৬টা-৭টা নাগাদ লাদাখে সিআরপিএফ ক্যাম্প থেকে পাহাড়ের রাস্তা দিয়ে টহলদারি চালানোর সময় ঘন কুয়াশার জেরে সিআরপিএফ জওয়ানদের গাড়িটি পাহাড়ি উঁচু রাস্তা থেকে খাদে পড়ে যায়। সে সময় ৪২ নম্বর ব্যাটেলিয়ান স্টাফের ৪ জওয়ানই গুরুতর চোট পান। পরে খবর পেয়ে তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে সকাল সাড়ে ৯টা নাগাদ মৃত্যু হয় ৩৬ বছরের নন্দ রানা।

 

বাকি তিন সিআরপিএফ জওয়ান মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে জম্মু-কাশ্মীরের সিআরপিএফ হসপিটালে এমনি জানান নন্দ বাবুর আত্মীয়-পরিজন ও পরিবার। মৃত সিআরপিএফ জওয়ান নন্দ রানা’র বাড়ি তমলুক থানার নিলকুণ্ঠ‍্যা অঞ্চলে হরশংকর গ্রামে। মর্মান্তিক খবর শোনার পর গোটা গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

6 + four =