উত্তর কলকাতায় পুরভোটের প্রচারে নেমে দলীয় কর্মীদের উদ্দেশ্যেও কড়া বার্তা দিলেন অভিষেক

This News is Presented by Shyam Sundar Jewellers

উত্তর কলকাতায় পুরভোটের প্রচারে নেমে দলীয় কর্মীদের উদ্দেশ্যেও কড়া বার্তা দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। তাঁর হুঁশিয়ারি, ‘এই তৃণমূল নতুন তৃণমূল। যদি কেউ চমকায়, ধমকায়, তৃণমূল তাঁকে বাইরের রাস্তা দেখাবে। তৃণমূল আত্মসমপর্ণ করবে না, শেষ রক্তবিন্দু পর্যন্ত লড়বে’।

অভিষেক বন্দ্যোপাধ্যায় সাবধান করছেন নেতাদের। কেউ যাতে দলের দিকে আঙুল তুলতে না পারে, সেই বার্তাই দেওয়া হচ্ছে। এর আগে দলীয় সভায় অভিষেক বার্তা দিয়েছিলেন, যাতে ভোটের দিন ভোটদানে বাধা দেওয়ার মতো অভিযোগ সামনে না আসে। প্রয়োজনে দল কড়া পদক্ষেপ করবে বলেও হুঁশিয়ারি দিয়েছিলেন তিনি। আর আজ তিনি বোঝালেন, ‘এটা নতুন তৃণমূল। এই  তৃণমূলের দিকে গোটা দেশ তাকিয়ে আছে। ২১ তারিখ যেন পদ্ম ফুল সর্ষে ফুল দেখে। ওরা কোর্টে আছে মাঠে নেই। ওদের ধর্মসূচি আমাদের কর্মসূচি। এই তৃণমূল দেশের তৃণমূল। অবার শান্তিপূর্ণ নির্বাচন হবে, যদি কেউ ভাবে ৫ ভোট বাড়াতে গণ্ডগোল করবে তাহলে দল তাকে বার করে দেবে।”

This news is sponsored by STP Tax Consultant

অভিষেক বন্দ্যোপাধ্যায় আরও বলেন, ‘যদি কেউ ভাবেন তৃণমূল করে খাওয়ার জায়গা…. তৃণমূল করে খাওয়ার জায়গা নয় লড়াই করার জায়গা।’ অভিষেকের কথায়, ‘দলের কর্মীরা মানুষের সেবা করবে, কিন্তু কেউ যদি ধান্দা করতে তৃণমূলে. আসে তাহলে তাকে বাইরে রাস্তা দেখিয়ে দেওয়া হবে। তৃণমূলের দরজাটা সবসময়ের জন্য বন্ধ হয়ে যাবে।’

অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) বলেন, “আপনি কোনও প্রার্থীকে ভোট দিচ্ছেন না, মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) ভোট দিচ্ছেন, মনে রাখবেন। উত্তর কলকাতার (KMC Election 2021) উন্নয়নের দায়িত্ব আমি নিচ্ছি।” রোড-শো শেষে জনসভায় তিনি বলেন, ‘বিজেপির কোনও কর্মসূচি নেই। শুধু ধর্ম নিয়ে রাজনীতি করছে। তৃণমূল কংগ্রস যে রাজ্যে যাবে, বিজেপিকে সেই রাজ্য ছাড়া করবে। আর কয়েক মাস পর বিধানসভা। গোয়ায় হয় তৃণমূল ক্ষমতা আসবে, নয়তো প্রধান বিরোধী শক্তি হবে। এর মাঝামাঝি কিছু হবে না’। মনে করিয়ে দিলেন , ‘ত্রিপুরায় মাত্র তিন মাসে ২৪ শতাংশ ভোট পেয়েছে তৃণমূল’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

nine + one =