প্রেম প্রকাশে কোন রাশি কেমন, জেনে নিন

ছবি-প্রতীকী
This News is Presented by Shyam Sundar Jewellers

মানুষের জীবনে প্রেম একটি চিরায়ত বিষয়। প্রেম কখনো আসে নীরবে, কখনো আবার প্রকাশিত হয় তার সমস্ত প্রাণশক্তি নিয়ে।

 

This news is sponsored by STP Tax Consultant

প্রেম ও ভালোবাসার ক্ষেত্রে প্রতিটি রাশির একটা নিজস্ব বৈশিষ্ট্য আছে। সেই বৈশিষ্ট্য গুলি ধারাবাহিক ভাবে তুলে ধরা হবে প্রতি সংখ্যায়। আজ থাকছে মেষ ও বৃষ রাশির বৈশিষ্ট্য।

মেয : চুম্বকীয় ব্যক্তিত্ব।
ভালোবাসার মানুষকে স্বপ্নের ভুবনে ভাসিয়ে দেয়ার মত ক্ষমতা মেষরাশির জাতক-জাতিকার রয়েছে। এর পেছনে বড় কারণ হল, তার চুম্বকীয় ব্যক্তিত্ব আর অপরকে প্রভাবিত করার ক্ষমতা। এর গুনাবলী প্রবল হওয়ার কারণে প্রথম পর্যায় থেকেই অপরের সঙ্গে সম্পর্ক ভালো হয়। আর ভালবাসার সঙ্গীর প্রতি আকর্ষণ ও শারীরিক উভয় ভাবেই প্রকার হয়ে থাকে । মেষ রাশির জাতকের কাছে ভালোবাসায় মনের মিলের সঙ্গে অন্য সম্পর্ক ও একই রকম কৌতূহলোদ্দীপক । তবে জাতক-জাতিকারা একটু দাম্ভিক আচরণ করে থাকে, যা বিপরীত লিঙ্গের কাছে অপছন্দের একটি বিষয়ে তৈরি করে। এই আচরণটি একটি দেওয়ালের মত কাজ করে। যা একবার ভেদ করে কেউ কাছে এলে প্রকৃত মানুষ তার সন্ধান পান। সঙ্গী হিসেবে জাতক-জাতিকার আদর্শ তাদের উদ্যমী ও সৃষ্টিশীল আচরণের কারণে আবার বৈচিত্র্য ও থাকে। মেষ জাতক-জাতিকারা স্বভাবতই রোমান্টিক। তাদের কথাবার্তার মাধুর্য ,চমৎকার আচরণ ও উপমা ব্যবহার করে তৈরি করা আকর্ষণীয় বাক্য তাদের সঙ্গীদের জন্য ঈর্ষণীয় সম্পদ।

 

 

বৃষ: খুবই সহানুভূতিশীল এবং সংবেদনশীল।
ভালোবাসা ও রোমাঞ্চের ক্ষেত্রে বৃষ রাশি খুবই সহজ এবং সংবেদনশীল। আন্তরিকতা ও সহৃদয়তার পাশাপাশি তীক্ষ্ণ রসবোধ রয়েছে বৃষের। বৃষ সম্পর্কে বলতে গেলে বলতে হয় এরা ভালবাসতে ভালোবাসে। বৃষ রাশির সকালের একটি দিক হলো, এরা ঝামেলাহীন জীবন ভালোবাসে। যে কারণে মূলত আর্থিক নিরাপত্তা, নিরুপদ্রব জীবনকে বেশি গুরুত্ব দেয়, তা সত্বেও এরা প্রেমের ব্যাপারে বেশি দুঃসাহসী। এদের দায়বদ্ধতা ও আত্মনিবেদন প্রশ্নাতীত। যে কোন ব্যাপারে নিশ্চয়তা বিশ্বাস করে। আর তাই প্রেম ও ব্যক্তিগত সম্পর্কের ব্যাপারে অনিশ্চয়তা এরা খুব ঘৃণা করে থাকে। জীবনে যেসব সম্পর্ক এরা তৈরি করে তা প্রায় সবই দীর্ঘ দিন স্থায়ী হয়। বিষ জাতকের সবচেয়ে অপছন্দের ব্যাপার হলো তালাক বিষয়টা। কাজেই এরা যেকোনো মূল্যে সম্পর্ক টিকিয়ে রাখতে সচেষ্ট থাকে। সঙ্গীর পছন্দ-অপছন্দের ব্যাপারে বিষ সদা সতর্ক। সেই হিসেবে বৃষ রাশির সঙ্গী হিসেবে পাওয়া মানে উপযুক্ত সঙ্গী পাওয়া।

 

 

নমিতা বিশ্বাস
(গোল্ড মেডেলিস্ট) জ্যোতিষ বিদ্যা ভারতী, জ্যোতিষ বিদ্যালঙ্কার, বাস্তুবিদ,
হস্তরেখাবিদ ও সংখ্যা তত্ত্ববিদ
মোবাইল: ৯০০৭৫৩২৫৪৫/৮৬৯৭৫৮১৭৮৮

 

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

3 × 5 =