বিজেপির জেলা কমিটি ঘোষণার পরে হোয়াটসঅ্যাপ গ্রুপ ৫ মতুয়া বিধায়ক

This News is Presented by Shyam Sundar Jewellers

বিজেপির জেলা কমিটি ঘোষণার পরে হোয়াটসঅ্যাপ (Whatsapp) গ্রুপ ছেড়েছেন একের পর এক বিধায়ক। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের (Sukanta Majumdar) প্রকাশিত তালিকায় মতুয়াদের (Matua) কোনও গুরুত্ব দেওয়া হয়নি বলে অভিযোগ উঠেছে।

এদিন বিকেলে রাজ্য সভাপতি সুকান্তর মজুমদারের তরফে জেলা সভাপতি ও ইনচার্জদের নাম ঘোষণা করা হয়। একদিকে যেমন সাংগঠনিক সুবিধার কথা বলে ৩ টি সাংগঠনিক জেলা বৃদ্ধির কথা বলা হয়েছে, ঠিক তেমনই ৩০ জন সভাপতিকে বদল করা হয়েছে। এর পরেই বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে নিজেদের সরিয়ে নেন বনগাঁ সাংগঠনিক জেলার ৫ বিধায়ক। যা শোনা যাচ্ছে তালিকায় রয়েছেন অশোক কীর্তনিয়া, মুকুটমণি অধিকারী, সুব্রত ঠাকুর, অসীম সরকার এবং অম্বিকা রায়। বিজেপি সূত্রে জানা গিয়েছে, সদ্য গঠন বিজেপির রাজ্য কমিটিতে সে অর্থে মতুয়া-প্রতিনিধির জায়গা হয়নি। এ নিয়েই ক্ষোভ বাড়ছিল এই সম্প্রদায়ের বিজেপি কর্মীদের মধ্যে। এরপরই পাঁচজন বিধায়ক বিজেপি বিধায়কদের যে হোয়াটস অ্যাপ গ্রুপ তা ছেড়ে বেরিয়ে যান বলে সূত্রের খবর। এছাড়াও দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছেন দলের আরও দুই নেতা – রাজু বন্দ্যোপাধ্যায় এবং শীলভদ্র দত্ত।

This news is sponsored by STP Tax Consultant

শুধু তাই নয়, এই মুহূর্তে দিল্লিতে রয়েছেন সাংসদ-প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর। যা খবর, রাজ্য কমিটি নিয়ে খুশি নন তিনিও। সূত্রের দাবি, এ বিষয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে সাক্ষাৎও করতে চলেছেন তিনি। সর্বভারতীয় সভাপতির কাছ থেকে নাকি এ জন্য সময়ও চেয়েছেন বনগাঁর সাংসদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

six − 5 =