ফের রাজধানীর বুকে ধর্ষনের শিকার এক ৬ বছরের শিশুকন্যা

This News is Presented by Shyam Sundar Jewellers

শর্মিষ্ঠা চ্যাটার্জী: ফের ধর্ষনের শিকার রাজধানীতে। পাড়ার লঙ্গরখানায় খেতে গিয়ে এক ব্যক্তির যৌণ লালসার শিকার হলো ৬ বছরের এক নাবালিকা। বর্তমানে ওই নাবালিকা দিল্লির একটি হাসপাতালে চিকিৎাধীন অবস্থায় রয়েছে।

দিল্লির রণজিৎ নগর এলাকায় ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে জানা যায় , শুক্রবার সকালে পাড়ার একটি লঙ্গরখানায় খাওয়ার খেতে গিয়েছিল ওই নাবালিকা। বাবা পেশায় একজন দিনমজুর হওয়ায় সংসারে অভাব লেগেই থাকত তাই সবাই তারা ওই লঙ্গরেই যেত খাবার আনতে। ওইদিন নাবালিকা একাই যায় খাবার আনতে কিন্তু ফেরার পর পরিবারের সদস্যরা লক্ষ্য করেন নাবালিকার পা দিয়ে রক্ত গড়িয়ে পড়ছে। প্রথমে তাঁরা কোথাও চোট লেগেছে ভাবলেও পরে নাবালিকার চুপ হয়ে যাওয়া এবং সেই সঙ্গে ক্ষতস্থান পরিষ্কার করতে গিয়ে বুঝতে পারেন। সাথে সাথে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং শারীরিক পরীক্ষায় স্পষ্ট হয় যে নাবালিকার ওপর ধর্ষণ হয়েছে।

This news is sponsored by STP Tax Consultant

হাসপাতালের তরফ থেকে পুলিশে খবর দেওয়া হলে পুলিশ ওই স্থানের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন। ফুটেজে দেখা যায় বাজারে এক ব্যক্তিকে অনুসরণ করেই যাচ্ছিল যা দেখে পুলিশের অনুমান কোনো প্রলোভন দেখিয়েই অভিযুক্ত নাবালিকাকে কোনো নির্জন স্থানে নিয়ে যায় এবং ধর্ষণ করে।

পুলিশ ইতিমধ্যেই ওই ব্যক্তির বিরুদ্ধে বিভিন্ন মামলা দায়ের করেছেন। সিসিটিভি ফুটেজ দেখে তাঁর চেহারা ও অবয়ব অনুসরণ করেই খোঁজ চলছে অভিযুক্তের। দিল্লি কমিশনের তরফ থেকে চিঠি দিয়ে এই বিষয়ে পুলিশকে কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।
রাজধানীতে পূর্বেও এমন ঘটনা ঘটেছিল।আবারও এমন ঘটনায় দিল্লিতে শিশু সুরক্ষা নিয়ে প্রশ্ন উঠছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

5 × two =