টিম পেইনের পর আবার সামনে এসেছে অস্ট্রেলিয়া ক্রিকেটের আরেক নারী ক্যালেঙ্কারি!

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী: অ্যাশেজ সিরিজের আগে এক নারীকে অশ্লীল মেসেজ দেয়ার কারণে নিজের অধিনায়কত্ব হারিয়ে ছিলেন অস্ট্রেলিয়ার টিম পেইন। যদিও ওই ঘটনাটি ছিল তিন বছর আগের। কিন্তু অ্যাশেজ সিরিজের ঠিক আগ মূহুর্তে এটি সামনে চলে আসে। এরপর পেইনের অধিনায়কত্বও যায় সেই সঙ্গে অ্যাশেজ সিরিজ থেকেও বাদ পড়ে যান। এবার ঠিক একই ধরনের আরেকটি নারী ক্যালেঙ্কারি অস্ট্রেলিয়ার ক্রিকেটের সামনে চলে আসছে। সেটিও নারী ও খেলোয়াড় সংক্রান্ত।

অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম দি সানডে এজ অস্ট্রেলিয়া ক্রিকেটের ইনটেগ্রিটি বিভাগের প্রধান সিন ক্যারোল ও অজ্ঞাত এক নারীর মধ্যে হওয়া একটি ফোন কলের বিষয়ে সংবাদ প্রকাশ করেছে। যদিও ধারণা করা হচ্ছে তাদের মধ্যে হওয়া ফোন কলটি দুই-তিন বছরের পুরনো। উল্লেখ্য, টিম পেইন এর ঘটনাটিও ছিল তিন বছর আগের।

This news is sponsored by STP Tax Consultant

ওই ফোন কলটিতে শোনা যায় সেই নারী দাবী করছেন তার কাছে প্রমাণ আছে একজন বেশ বড় খেলোয়াড় বারান্দায় এসে উলঙ্গ হয়ে দাঁড়িয়ে থাকে, নিয়মিত কোকেন সেবন করে ও অসংখ্য নারীর সঙ্গে অবৈধ সম্পর্ক করেছে। তিনি যদি এগুলো ফাঁস করেন তাহলে সেই খেলোয়াড়ের ক্যারিয়ার ধংস্ব হয়ে যাবে।

সানডে এজ জানিয়েছে , তারা গোপনভাবে এ অডিওর মেইলটি পেয়েছেন৷ তাদের ধারণা নারীটি ক্রিকেট অস্ট্রেলিয়ার হয়ে কাজ করতেন। তার উদ্দেশ মূলত ইনটেগ্রিটি বিভাগের মুখোশ উন্মোচন করে দেয়া৷ যাদের কাজ হলো ক্রিকেটারদের মধ্যে যেন নিয়ম শৃঙ্খলা নিয়ে কাজ করে সেটির দেখাশুনা করা বা দায়িত্ব নেয়া৷ কিন্তু সে কাজ তারা ঠিকমতো করছে না৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

2 × three =