তামিলনাড়ুতে ভেঙে পড়ল সেনাবাহিনীর কপ্টার, দেহের ৯০ শতাংশই পুড়ে গিয়েছে বিপিন রাওয়াতের

This News is Presented by Shyam Sundar Jewellers

তামিলনাড়ুতে ভেঙে পড়ল সেনাবাহিনীর হেলিকপ্টার। জানা গিয়েছে, এই হেলিকপ্টারে উপস্থিত ছিলেন প্রতিরক্ষা প্রধান বিপিন রাওয়াত ও তাঁর স্ত্রী। সেনা সূত্রে জানা গিয়েছে, হেলিকপ্টার চারজন উচ্চ পদস্থ আধকারিক ছিলেন।

খারাপ আবহাওয়ার জন্যেই হেলিকপ্টার ক্র্যাশ হয়েছে বলে জানা গিয়েছে। তবে সেনার তরফে এই বিষয়ে এখনও কোনও স্পষ্ট খবর দেওয়া হয়নি। জানা গিয়েছে, ওয়েলিংটনে অবস্থিত একটি সেনা স্টাফ কলেজের অনুষ্ঠানে যোগ দিতে সেনা আধিকারিকরা গিয়েছিলেন হেলিকপ্টারে সওয়ার হয়ে। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, ঘটনায় গুরুতর ভাবে আহত তিন জন। চার জন মারা গিয়েছেন বলেও জানা গিয়েছে। বিপিন রাওয়াতকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গিয়েছে।
হেলিকপ্টার দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন প্রতিরক্ষা প্রধান, তা জানা গিয়েছিল। দুর্ঘটনাস্থল থেকে তাঁকে উদ্ধার করে নিকটবর্তী ওয়েলিংটন বেস ক্যাম্পের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, প্রতিরক্ষা প্রধান গুরুতর আহত হয়েছেন। তাঁর দেহের ৯০ শতাংশই পুড়ে গিয়েছে।

This news is sponsored by STP Tax Consultant

প্রতিরক্ষা প্রধান বিপিন রাওয়াতের হেলিকপ্টার, তা জানতে তদন্তের নির্দেশ দিল সেনাবাহিনী। অন্তর্ঘাতের আশঙ্কা থাকলেও, আপাতত দুর্ঘটনা মনে করেই গোটা ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। অন্যদিকে প্রতিরক্ষা মন্ত্রকও গুরুত্বপূর্ণ বৈঠকে বসেছে। গত ৩০ মি্নিট ধরে এই বৈঠক চলছে বলে জানা গিয়েছে। কিছুক্ষণের মধ্যেই সংসদে বিবৃতি দিতে পারেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

six − 5 =