‘ঘাড় থেকে ভূত নামল’, বিজেপি ছাড়তেই শ্রাবন্তীকে কটাক্ষ তথাগতর, তোপ সুকান্তর

This News is Presented by Shyam Sundar Jewellers

বৃহস্পতিবার বিজেপি ছাড়লেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। ট্যুইটে তাঁর দল ছাড়ার কারণও স্পষ্ট করে দিয়েছেন শ্রাবন্তী। বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তী দল ছাড়তেই ফের বিজেপিকেই বিঁধলেন তথাগত। বললেন, “গরীবের কথা বাসি হলে সত্যি হয়। বিজেপির কালীঘাটে পুজো দেওয়া উচিত।”তিনি যে এতদিন দলে ছিলেন, সেটাই তো জানতাম না ।  তথাগতর তীর্যক মন্তব্য, তিনি যে  রাজ্যের উন্নয়নের জন্য তিনি এত গভীরভাবে চিন্তা করেন, তা জানতে পেরে  আমি অভিভূত।তথাগত রায়ের আরও কটাক্ষ, গরিবের কথা বাসি হলে মিষ্টি হয়। শ্রাবন্তীর দলত্যাগে টুইটে কৈলাস বিজয়বর্গীয়কেও আক্রমণ করেছেন তিনি।

শ্রাবন্তীর দলত্যাগ সম্পর্কে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেছেন, উনি কোনও কারণ জানাননি।  শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের দল ত্যাগে বিজেপিতে কোনও প্রভাব পড়বে না। তিনি দলে থাকলে ভালো হত। কারণ, তিনি বিজেপির প্রার্থী ছিলেন। কিন্তু বিজেপি কোনও ব্যক্তিভিত্তিক রাজনীতি করে না। কোনও মুখের ওপর দল নির্ভরশীল নয়। সংগঠনের ভিত্তিতে বিজেপি দল চলে। সংগঠনের কেউ গেলে বিজেপির ক্ষতি। শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের দল ত্যাগে কোনও ক্ষতি হবে না।
দলত্যাগ প্রসঙ্গে টুইটে শ্রাবন্তীকে কটাক্ষ করেছেন বিজেপি নেতা অনুপম হাজরা। ফেসবুকে তিনি লেখেন, “শ্রাবন্তীর মতো নেত্রী বিজেপি ছেড়ে যাওয়ায়, সংগঠনের যে ভয়ানক ক্ষতি হয়ে গেল। তা হয়তো ভবিষ্যতে কোনওদিন পূরণ হবে না।”

This news is sponsored by STP Tax Consultant

শমীক ভট্টাচার্যের কথায়, “শ্রাবন্তী স্বেচ্ছায় বিজেপি-তে এসেছিলেন, এখন চলে যাচ্ছেন। তবে শ্রাবন্তী বিজেপি ছাড়লেও দলের কোনও ক্ষতি হবে না। তিনি বা তাঁর মতো আরও যাঁরা দল ছেড়ে গিয়েছেন, তাঁরা যদি আবার ফিরে আসতে চান, তাহলে আসতেই পারেন।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

one × 5 =