জওয়ানের দেহ বাড়িতে আসতেই কান্নার রোল সারা পাড়া জুড়ে

This News is Presented by Shyam Sundar Jewellers

শর্মিষ্ঠা চ্যাটার্জী: গ্রামে ফিরলো মনিপুরে জঙ্গি হানায় নিহত জওয়ান শ্যামল দাসের দেহ। সোমবার সকাল থেকেই সারা পাড়া থমথমে হয়েছিল। বহরমপুরের কান্দি মহকুমার খড়গ্রমের বাসিন্দা বছর তিরিশের শ্যামলের দেহ ফিরলো কফিনবন্দি হয়ে। শ্যামল কথা দিয়েছিল তাঁর স্ত্রী কে, তাড়াতাড়ি ফিরে আসবেন , কিন্তু সেই ফিরে আসা যে এভাবে, তা কিছুতেই মেনে নিতে পারছেন না তাঁর স্ত্রী ও পরিবারের বাকি সদস্যরা।

 

This news is sponsored by STP Tax Consultant

 

 

গত শনিবার মনিপুরে অসম রেজিমেন্টের ওপর জঙ্গি হামলায় বাংলার জওয়ান শ্যামল দাস সহ আরও ৬ জনের। এদিন মনিপুর থেকে গ্রামের বাড়িতে নিয়ে আসা হয় শহীদ শ্যামলের দেহ। পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় গান স্যালুটের মাধ্যমে বিকেলে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। ওইদিন কাতারে কাতারে মানুষ ভিড় করেছিল দেশের জন্য প্রাণ দেওয়া ঘরের ছেলেটিকে একবার দেখতে।

নিহত জওয়ানের শেষকৃত্যে যোগদান করেন রাজ্যের মন্ত্রী আখরুজাম্মন, মুর্শিদাবাদের জেলাশাসক শরদকুমার ত্রিবেদী, খড়গ্রামের বিধায়ক আশিষ মার্জিত। শনিবার সকালে অসম রাইফেলসের কমান্ডিং অফিসারের কনভয়ে অতর্কিতে হামলা চালায় জঙ্গিরা। অফিসারের স্ত্রী সন্তানসহ সাতজনের মৃত্যু হয়। কনভয়ের একটি গাড়ির স্টিয়ারিং ছিল শ্যামল দাসের হাতে। তিনি ৪৬ নং ব্যাটেলিয়নের ছিলেন।

রাজ্যের মন্ত্রী আখরাজাম্মুন বলেন, রাজ্য সরকার শহীদ পরিবারের পাশে আছে। আমরা সব রকম সাহায্য করবো। এই ঘটনার তীব্র নিন্দা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

fifteen − 6 =