ধনতেরাস উপলক্ষে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের আকর্ষণীয় অফার

This News is Presented by Shyam Sundar Jewellers

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস, ভারতের অন্যতম বড় গয়না বিপণি, এই ধনতেরাসের উৎসবের মরসুমে গ্রাহকদের জন্য আনন্দ ও সুখ আনতে ঘোষণা করেছে আকর্ষণীয় অফার। ধনতেরাসের শুভ ক্ষণে সোনা এবং সোনার গয়না কেনা ভারতীয় ঐতিহ্যের অবিচ্ছেদ্য অংশ। সোনা সৌভাগ্য, সমৃদ্ধি, প্রাচুর্য এবং মঙ্গলের প্রতীক। অফারের অংশ হিসাবে গ্রাহকেরা সোনা, রুপো, হীরে, প্ল্যাটিনাম, গসিপের সম্পূর্ণ জুয়েলারি রেঞ্জের মজুরির ওপর পাবেন আকর্ষণীয় ছাড়। অফারটি সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের কারিগরদের কারুকার্যের চমৎকার মানেরও প্রদর্শক।

 

This news is sponsored by STP Tax Consultant

এই সম্পর্কে মন্তব্য করতে গিয়ে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের সিইও শ্রী শুভঙ্কর সেন বলেন, “এই বছর গয়না কেনার প্রবণতা বৃহৎ জীবনযাপনের বিষয় ছিল। দুই বছরের মানসিক উদ্বেগ এবং চ্যালেঞ্জের পরে, গ্রাহকরা আনন্দ এবং সম্পদ তৈরির জন্য গয়নায় ব্যয় এবং বিনিয়োগ করতে চান। আমরা সোনা বা হীরের বড় গলার হার এবং চুড়ি, কানের দুল, আংটির স্টেটমেন্ট পিস বিক্রি হতে দেখেছি। বিক্রি গত বছরের তুলনায় ১৫-২০ শতাংশ বৃদ্ধির সঙ্গে প্রাক-কোভিড স্তরে ফিরে যাবে বলে আশা করা হচ্ছে। ক্রেতাদের পছন্দ করে বেছে নেয়ার জন্য আছে সোনা, হীরে, প্ল্যাটিনামের নতুন ডিজাইন, কালেকশন এবং সোনা ও হীরের গয়না ক্রয়ের ওপর আকর্ষণীয় অফার। কিয়ারা আডবাণী, আমাদের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর একটি নতুন ডিজাইন রেঞ্জ নিয়ে এসেছেন এবং ‘Now is the time’ ক্যাম্পেনের মাধ্যমে আমরা সবাইকে উৎসাহিত করছি স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য এবং সুস্থ ও সমৃদ্ধ ভবিষ্যতের জন্য এই উৎসবের মরসুমে গয়না কেনার পরিকল্পনা করার সঠিক সময় এখনই।”

সম্প্রতি বলিউড তারকা কিয়ারা আডবাণী সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের সঙ্গে যোগ দিয়েছেন এবং ধনতেরাসের মরসুম উদযাপনের জন্য একটি নতুন ব্র্যান্ড ক্যাম্পেন শুরু করেছেন। কিয়ারা, ব্র্যান্ডের নতুন মুখ হওয়ার ফলে জটিলভাবে ডিজাইন করা চমৎকার গয়না তাকে প্রদর্শন করতে দেখা যায়। সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এর নতুন ধনতেরাস ক্যাম্পেন ডিজিটাল মাধ্যমে চলবে এবং এটি পূর্বের ক্যাম্পেন ‘Now is the time’ এরই অংশ।

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস ঘোষণা করেছে সৌরভ গাঙ্গুলীর সঙ্গে একটি নতুন ক্যাম্পেন এবং পুরুষদের লেটেস্ট প্ল্যাটিনাম গয়নার সম্ভার- Men of Platinum এর আগমন বার্তা। সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এবং প্ল্যাটিনাম গিল্ড ইন্টারন্যাশনালের মধ্যের সম্পর্ক উদযাপনের জন্য সংগ্রহটি একটি গুরুত্বপূর্ণ মাইলফলক হিসেবে চিহ্নিত। খ্যাতিমান ক্রিকেটার এবং প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলী এই প্রচারের প্রধান মুখ হবেন, জীবনের কঠিনতম সময়ে যেসব সিদ্ধান্তগুলো নিয়েছেন, যা তাকে আজকে এখানে পৌঁছতে সাহায্য করেছে, সেসব নিয়ে কথা বলবেন সঙ্গে কালেকশন থেকে স্টেটমেন্ট প্ল্যাটিনাম পিস দান করবেন।

এছাড়াও কোম্পানি ধনতেরাস অফার চালু করেছে যা সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের শোরুম এবং অনলাইন চ্যানেলে ৬ই নভেম্বর, ২০২১ পর্যন্ত উপলব্ধ। গ্রাহকেরা ক্রয়ের ক্ষেত্রে নিম্নলিখিত সুবিধাগুলি পেতে পারেন:

● সোনার গয়নাতে প্রতি গ্রামে ২২৫টাকা (১০০ টাকা ছাড় + ১২৫ টাকা প্রতি গ্রাম রুপোর মূল্য) সাশ্রয় করুন
● হীরের গয়নার মজুরিতে পান ৭৫% পর্যন্ত ছাড় এবং সোনার গয়নার মজুরিতে পান সম্পূর্ণ ছাড়
● প্ল্যাটিনামের গয়নার মজুরিতে ২৫% ছাড়
● রুপোর গয়না এবং গসিপ আইটেমের মজুরি/দামের ওপর ১৫% ছাড়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

ten − one =