রাজ্যে হেমন্তের আবহাওয়া, নামছে পারদ

This News is Presented by Shyam Sundar Jewellers

রাজ্যে হেমন্তের আবহাওয়া থাকবে আগামী কয়েকদিন। উত্তুরে হাওয়ার কারণেই তাপমাত্রা কমতে শুরু করেছে বলে জানিয়েছে হাওয়া অফিস। ধীরে ধীরে দক্ষিণবঙ্গে ফিরবে শীতের আমেজ। রাতের তাপমাত্রা কমবে। ছয় দিন পর কলকাতায় স্বাভাবিকের নিজে ফিরল তাপমাত্রা। তবে আজ সামান্য বাড়বে দিনের তাপমাত্রা।  আগামী কয়েকদিন ধরেই রাজ্যে এমন শুষ্ক আবহাওয়া চলবে বলে জানান হয়েছে। তাপমাত্রাও নামতে পারে ২-৩ ডিগ্রি।
গত কয়েক দিন শহর ও শহরতলির আকাশ মেঘলা থাকার জন্য দিনের সর্বোচ্চ তাপমাত্রা বেড়েছিল অনেকটাই। তবে আকাশ পরিষ্কার হতেই ফের কমছে তাপমাত্রার পারদ৷

যদিও একেবারে কনকনে ঠান্ডা পড়তে আরও বেশ কিছু সময় কাটাতে হবে৷ মঙ্গলবার রাত থেকে সারা রাজ্য জুড়ে রাতের তাপমাত্রা কমতে শুরু করার কথা। যদিও মেঘ না থাকায় বুধবার থেকে দিনের বেলা তাপমাত্রা বেশ চড়া অনূভুত হবে।

This news is sponsored by STP Tax Consultant

তবে এই মনোরম আবহাওয়া খুব বেশিদিন স্থায়ী হবার নয়। কারণ সপ্তাহান্তে ফের নিম্নচাপের ভ্রুকুটি তৈরি হয়েছে। শুক্রবারের পর থেকে ফের আকাশে মেঘ উঁকি দিতে পারে বলে জানিয়েছেন আবহাওয়াবিদরা। সপ্তাহান্তে দক্ষিণ-পূর্ব বঙ্গোপাসাগরে একটি নিম্নচাপ তৈরির সম্ভাবনা রয়েছে। ফলে তাপমাত্রা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

eight − 6 =