করোনায় আক্রান্ত বাবুল সুপ্রিয়, কেন্দ্রের কাছে ককটেল থেরাপির খরচ কমানোর আবেদন

This News is Presented by Shyam Sundar Jewellers

ফের করোনা আক্রান্ত তৃণমূল নেতা ও গায়ক বাবুল সুপ্রিয়। মঙ্গলবার নিজেই ট্যুইট করে জানালেন সে কথা। সপরিবার করোনায় আক্রান্ত হলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। আক্রান্ত হয়েছেন তাঁর কর্মচারীরাও। পাশপাশি, এই মুহূর্তে করোনা চিকিৎসায় যে ককটেল থেরাপি (Cocktail Therapy) প্রয়োগ করা হচ্ছে, তার খরচ কমানোর জন্য কেন্দ্রের কাছে আবেদন জানিয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের সাংসদ।
এই মুহূর্তে করোনা চিকিৎসায় যে ককটেল থেরাপি প্রয়োগ করা হচ্ছে, তার খরচ কমানোর জন্য কেন্দ্রের কাছে আবেদন জানিয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের সাংসদ।

বাবুল সুপ্রিয় এদিন ট্যুইটারে লেখেন, ‘‘ আমি, আমার স্ত্রী, বাবা এবং একাধিক কর্মচারীরা করোনায় আক্রান্ত ৷ তবে আমি চিন্তায় রয়েছি ‘ককটেল জ্যাব’ নিয়ে, যা দেওয়াটা অত্যন্ত জরুরী ৷ কিন্তু দাম ৬১০০০ টাকা ৷ বাবার বয়স ৮৪ ৷ আমাদের এটা সঙ্গে সঙ্গে কিনতে হচ্ছে ৷ কীভাবে এই খরচ সবার পক্ষে বহন করা সম্ভব ? যেখানে সবাই দুটো ভ্যাকসিন দিয়েও করোনামুক্ত নন ৷তাঁর আবেদন, অন্তত সমস্ত সরকারি হাসপাতালে জরুরি ভিত্তিতে এই চিকিৎসা পদ্ধতি চালু করা হোক। তাতে কোমর্বিড রোগীদের  চিকিৎসায় সুবিধা হবে।  এ বিষয়ে তিনি  কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী মনসুখ মাণ্ডব্য় এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে উল্লেখ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

5 × 1 =