সালমান-ক্যাটরিনার জন্য দুঃসংবাদ!

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী: বিয়ের প্রস্তুতির জন্য প্রায় তিন মাস কাজ থেকে দূরে ছিলেন ক্যাটরিনা কাইফ। এ কারণে বিয়ে পরবর্তী রীতি ও আনুষ্ঠানিকতাও কমিয়ে কাজে ফেরার ঘোষণা দেন বলিউডের এই আলোচিত নায়িকা। তার পরবর্তী ছবি টাইগার থ্রি। সাবেক প্রেমিক সালমান খানের সঙ্গে বিয়ের পরই এই ছবি দিয়ে প্রথমবার জুটি বাধার কথা রয়েছে ক্যাটরিনার। এই দুজনের ভক্ত-অনুরাগীরা প্রিয় জুটিকে আবার পর্দায় দেখার অপেক্ষায়। তাদের জন্য দুঃসংবাদ। টাইগার-থ্রির কাজ শুরু করার জন্য প্রস্তুত ছিলেন ক্যাটরিনা সালমান দুজনেই। বহুল প্রত্যাশিত এই সিনেমার কাজ শুরু করার কথা ছিল এ মাসের মাঝামাঝি। দিল্লিতে শুটিং শুরু হওয়ার কথা ছিল।

কিন্তু ইয়েশ রাজ ফিল্ম শুটিং পেছানোর ঘোষণা দিয়েছে। ভারতজুড়ে করোনার নতুন ধরন ওমিক্রণের সংক্রমণ বেড়ে যাওয়ায় বহুল আলোচিত সিনেমার কাজ পিছিয়ে গেল। এই তথ্য দিয়ে বলিউড হাঙ্গামার গত শনিবারের খবরে বলা হয়েছে, আপাতত ১৫ দিনের জন্য শুটিং পিছিয়ে দেওয়া হয়েছে। পরিস্থতি স্বাভাবিক হলে ছবির কাজ শুরু করা হবে।

This news is sponsored by STP Tax Consultant

টাইগার থ্রি টিম বেশ কয়েকটি শুটিং স্পট ঠিক করে রেখেছিল। ছবির কাজ দ্রুত শেষ করার পরিকল্পনা ছিল। কিন্তু করোনা আবারও সেই পরিকল্পনায় বাধ সাধল।
বিগ বাজেটের ছবিটি পরিচালনা করছেন মনীশ শর্মা। চলচ্চিত্রটি বিয়ের পর ক্যাটরিনাকে সামলানের কাছে এনে দিচ্ছেন আরেকবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

16 + three =