ব্যান্ডের জন্মদিনে মুক্তি পেতে চলেছে বিট ব্লাস্টারের নতুন মিউজিক ভিডিও ‘প্যারাসাইক্লোন’

This News is Presented by Shyam Sundar Jewellers

বরুন দাস:  একটা সময় ছিল যখন কলকাতায় অনেক ইন্সট্রুমেন্টাল ব্যান্ড ছিল। বড় বড় হোটেলে রীতিমতো গান-বাজনা হতো। এই যন্ত্রসংগীত শিল্পীদের ব্যান্ড কলকাতা আগের মতো দেখা না গেলেও, এই মুহূর্তে শহরে অন্যতম ইন্সট্রুমেন্টাল ব্যান্ড ‘বিট ব্লাস্টারস’। পৃথিবীর নানা প্রান্তের বাদ্যযন্ত্রে সমৃদ্ধ এই ব্যান্ড। এই ব্যান্ডেরই আগামী জন্মদিনে ১৭ ডিসেম্বর মুক্তি পাবে নতুন মিউজিক ভিডিও”প্যারাসাইক্লোন” ব্যান্ডের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে।

 

This news is sponsored by STP Tax Consultant

 

জন্মদিনে এই নতুন মিউজিক ভিডিও-র বিষয় করোনার কারনে বিভিন্ন মাধ্যমের কাজের মানুষের যেমন ক্ষতি হয়েছে, ঠিক তেমনই সঙ্গীত শিল্পীদের ক্ষতি হয়েছে। অনুষ্ঠান বন্ধ, হলে এখন কম দর্শক নিয়ে অনুষ্ঠান হচ্ছে।এই অনিশ্চয়তা থেকে আবার জীবনের মূল স্রোতে ফিরে আসা নিয়ে এই নতুন মিউজিক ভিডিও। এই মিউজিক ভিডিওতে ব্যবহার করা হলো বিট ব্লাস্টারস এর নবতম সংযোজন হিসেবে মিউজিক্যাল ইন্সট্রুমেন্ট বালাফোন।

এই নতুন মিউজিক ভিডিওতে এই বাদ্যযন্ত্রের ব্যবহার দেখা যাবে।বিট ব্লাস্টারস এর যাত্রাপথের শুরু হয় ২০১৫ এর ১৭ ডিসেম্বর। মূল ভাবনায়, উদ্যোগে বিশিষ্ট যন্ত্রসংগীত শিল্পী হিমাদ্রি শেখর দাস( আপ্পু),সাথে আছেন চিরঞ্জিত সরকার, নমিত বাজোরিয়া,সৌভিক মুখোপাধ্যায়, রনিত দাস। ব্রিঙ্গ ব্যাক মিউজিক….আবার মন্চে গান-বাজনা ফিরুক, শিল্পীরা আবার কাজে ফিরুন এই আশার কথাই এই মিউজিক ভিডিওর মূল কথা।

মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন রিক বসু, এর পাশে বিশেষ উপস্থিতিতে দেখা যাবে বিশিষ্ট অভিনেত্রী জিনা তরফদারকে। হিমাদ্রি শেখর দাস জানালেন,”অনেক দিন বাদে আবার নতুন মিউজিক ভিডিও নিয়ে আসছি। মাঝে করোনা আবহে নতুন কোনো কাজ করা সম্ভব হয়নি। লকডাউনের ঠিক আগেই কলকাতায় আমাদের কনসার্টে এসেছিলেন লাতিন গ্র্যামি পুরস্কার বিজয়ী ইভান সান্তোষ, একসাথে পারফর্ম করেছিলাম।এই মিউজিক ভিডিওতে বালাফোন বাজিয়েছি। নানা রকমের মিউজিক ইন্সট্রুমেন্ট আমরা পৃথিবীর নানা প্রান্তে ঘুরে সংগ্রহ করেছি।এই বাদ্যযন্ত্র গুলো আমাদের পরিচিতির সাথে জড়িয়ে গেছে।আশা করি এই নতুন মিউজিক ভিডিও সবার ভালোই লাগবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

3 × 4 =