দীপাবলীর আগে দেশ তথা রাজ্যে করোনা গ্রাফ ঊর্ধ্বমুখী , কপালে ভাঁজ স্বাস্থ্য দফতরের

This News is Presented by Shyam Sundar Jewellers

শর্মিষ্ঠা চ্যাটার্জী: আলোর উৎসবের আগেই করোনা দেশে রীতিমতো উদ্বেগ বাড়াচ্ছে। বর্তমানে দৈনিক মৃত্যুর সংখ্যা বেড়ে হাজারের কাছাকাছি দাঁড়িয়েছে। গত দুদিনের পরিসংখ্যান থেকে জানা যায়, মৃত্যু ৩৫ শতাংশের বেশি বৃদ্ধি পেয়েছে। গত শুক্রবারের পরিসংখ্যানে দেখা গেছে, দেশে করোনায় মৃত্যুর সংখ্যা ৮০৫ জন এবং একদিনে প্রায় ১৪ হাজার ৩৪৮ জন আক্রান্ত।

এখনও পর্যন্ত সারা দেশে মোট ৪ লক্ষ ৫৭ হাজার ১৯১ জনের মৃত্যু হয়েছে করোনায়। আক্রান্তের সংখ্যা ৩ কোটি ৪২ লক্ষ ৪৬ হাজার ১৫৭। করোনা থেকে সুস্থ হয়েছেন ৩ কোটি ৩৬ লক্ষ ২৭ হাজার ৬৩২ জন। প্রতিদিন প্রায় ৯০০ এর বেশি মানুষ সংক্রামিত হয়েছে যা নিয়ে উদ্বিগ্ন স্বাস্থ্য দফতর। বৃহস্পতিবার রাজ্যে নতুন করে ৯৯০ জন আক্রান্ত যার ফলে সংক্রমিতের সংখ্যা দাঁড়ায় ১৫,৯০,০৩২ জন। একদিন রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ৯ জনের।

This news is sponsored by STP Tax Consultant

রাজ্যে করোনার গ্রাফ ঊর্ধ্বমুখী। লেকটাউন থানার পুলিশ কোভিড বিধি ভঙ্গের অভিযোগে ২৫ জনকে গ্রেফতার করেছে। বিনা মাস্কে ক্রেতা বিক্রেতাদেরও গ্রেফতার করা হয়। রাজপুর ও সোনারপুর এলাকায় কড়া পাহারায় পুলিশ। দোকান খোলা ও মাস্ক ছাড়া বের হওয়ায় ১৫ জনকে গ্রেফতার করেছে। বিধিভঙ্গকারীদের বিরুদ্ধে উপযুক্ত আইনি ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

2 × five =