আজ টেস্ট ম্যাচ শুরুর আগে রস টেলর বলছেন ভারতের মাটিতে সবাই আন্ডারডগ

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী : আজ কানপুরে সাদা পোষাকের ম্যাচ দিয়ে শুরু হচ্ছে ভারত-নিউজিল্যান্ডের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজ। টি-টুয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশের পর নিউজিল্যান্ডের সামনে এবার সাদা পোশাকের লড়াই। ভারতের মাটিতে ক্রিকেটের লঙ্গার ভার্সনেও কিউইদের জন্য কঠিন পরীক্ষা অপেক্ষা করছে বলে মনে করেন রস টেলর। তার ধারণা, ভারতের মাটিতে যে দলই খেলতে আসুক, তাদের বিপক্ষে সফরকারী দল সবসময় আন্ডারডগ। ভারতের বিপক্ষে টেস্ট চ্যাম্পিয়নশীপ ফাইনাল জেতার পর এবারই প্রথম টেস্ট খেলতে নামছে নিউজিল্যান্ড। যার মাধ্যমে শুরু হচ্ছে কিউইদের টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় আসরের মিশন।

আজ থেকে শুরু হবে প্রথম আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশীপের দুই ফাইনালিস্টের মাঠের লড়াই।কন্ডিশন বিবেচনায় কিছুটা হলেও বাড়তি সুবিধা পাবে ভারত। আর এই সংস্করণের বিশ্ব চ্যাম্পিয়নদের সামনে বড় চ্যালেঞ্জ উইকেটের সঙ্গে নিজেদের মানিয়ে নেয়া। টেলর জানিয়েছেন, ভারতের শীর্ষ কয়েকজন ক্রিকেটার বিশ্রামে থাকলেও এই দলটিও বেশ শক্তিশালী। টেলর বলেন, ‘আমরা এত বছর আন্ডারডগ হিসেবে খেলেছি। কিন্তু এবার চ্যাম্পিয়ন হিসেবে এসেছি। আমি মনে করি ভারত আন্তর্জাতিক ক্রিকেটে যে অবস্থানেই থাকুক, আপনি বিশ্বের এক নম্বর দল হলেও আপনি যখন ভারতের ঘরের মাঠে খেলবেন, তখন আপনাকে আন্ডারডগ হয়ে খেলতে হবে। তারা বেশ কয়েকজন খেলোয়াড়কে বিশ্রাম দিচ্ছে কিন্তু এখনও শক্তিশালী দল এবং তারা তা ভালো করেই জানে।

This news is sponsored by STP Tax Consultant

‘সাদা পোশাকের ক্রিকেটে বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন নিউজিল্যান্ড নিজেদের অবস্থান ধরে রাখার লক্ষ্য নিয়ে ভারতের বিপক্ষে খেলতে নামবে। টেস্ট চ্যাম্পিয়নশিপের নতুন আসর শুরুর জন্য এটা কঠিন জায়গা বলেই ধারণা টেলরের। কিউই ব্যাটার বলেন, ‘আমরা এখন বিশ্বচ্যাম্পিয়ন এবং এটি ধরে রাখার চেষ্টা করছি। ‘

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

18 − seven =