বেইমানকে হাওড়ায় ঢুকতে দেব না, নাম না করে রাজীবকে হুঁশিয়ারি প্রসূনের

This News is Presented by Shyam Sundar Jewellers

‘বিজেপি ছেড়ে তৃণমূলের ঘরে ফিরেছেন প্রাক্তন তৃণমূল বিধায়ক তথা মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় ( Rajib Banerjee Prasun Banerjee)। কিন্তু বিজেপি শিবিরের পাশাপাশি শুরু থেকেই দলীয় কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে। কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের পর এবার প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সরব হলেন হাওড়ার সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়।প্রসূন বন্দ্যোপাধ্যায়। সাফ জানিয়ে দিলেন, তিনি বেঁচে থাকতে ভোটের আগে বেইমানি করা কাউকে হাওড়ায় ঢুকতে দেবেন না।
প্রাক্তন ফুটবলার প্রসূনবাবু রবিবার বলেন, ‘বেঁচে থাকতে ভোটের আগে কোনও বেইমানকে হাওড়ায় ঢুকতে দেব না।’

হাওড়া সদরে এক বিজয়া সম্মিলনী অনুষ্টানে নাম না করে নিশানা করলেন তৃণমূল সাংসদ প্রসুন বন্দ্যোপাধ্যায়। দলে ফিরলেও হাওয়ায় ঢুকতে দেব না। সাফ হুঁশিয়ারি তৃণমূল সাংসদের। বিভিন্ন ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর সহ ছিলেন প্রসুন বন্দ্যোপাধ্যায়। নাম না করে রাজীবের উদ্দেশ্য বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় চেয়েছেন তাই উনি দলে ফিরেছেন। কিন্তু তিনি তা মানতে পারেছেন না। পরক্ষো ভাবে জানান, দলে ফিরলেও ডোমজুড় ও হাওড়ার মানুষ রাজীবকে ঢুকতে দেবেন না।

This news is sponsored by STP Tax Consultant

এ দিন ভাষণ দিতে গিয়ে রাজীবের নাম না করে প্রসূন বন্দ্যোপাধ্যায় বলেন, “কিছু লোক আছে যাঁরা ঠিক নির্বাচনের আগে দল ছেড়ে পালিয়ে গিয়েছিল। সেই সব লোক হাওড়ায় ঢুকতে পারবে না। হাওড়ায় ঢুকতে দেব না। যত বড়ই মাতব্বর হও। ভেবেছিল দিদি হেরে যাবে। তাই বাড়ি চলে গেল, প্লেনে উড়ে গেল। আবার হেরে গিয়ে ফিরে এসে দিদির ছবি নিয়ে ঘুরে বেড়াচ্ছো। কোনও কারণেই আমি মানতে পারব না। যদি দরকার হয়, দল যদি বলে দল ছেড়ে চলে যান, আমি পদত্যাগ করে মমতাদির পায়ের সামনে হাঁটু গেড়ে বসে থাকব।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

20 − 19 =