GTA নির্বাচনের আগেই তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন বিনয় তামাং

This News is Presented by Shyam Sundar Jewellers

GTA নির্বাচনের আগেই তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন বিনয় তামাং। কলকাতায় এক সাংবাদিক সম্মেলনে ব্রাত্য বসু এবং মলয় ঘটকের উপস্থিতিতে তৃণমূলের পতাকা হাতে তুলে নেন তিনি।  একই সঙ্গে তৃণমূলে যোগ দিলেন রোহিত শর্মাও। তিনি কার্শিয়াংয়ের প্রাক্তন বিধায়ক। বিনয় তামাং তৃণমূলে যোগ দেওয়ার পরে পাহাড়ের রাজনৈতিক পরিস্থিতিতে বড় বদল আসতে চলেছে বলে মনে করছে রাজনৈতিক মহল।

তৃণমূলে যোগ দিয়ে বিনয় তামাং বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান তিনি। তিনি আরও বলেন, জাতীয় দলে যোগ দিয়ে উত্তরবঙ্গের উন্নয়ন করতে চান।মমতা বন্দ্যোপাধ্যায় একজন ডায়ানামিক লিডার। সর্বভারতীয় তৃণমূলে থেকেই আমরা পাহাড়বাসী, গোটা উত্তরবঙ্গের মানুষের সেবা করতে চাই।
বিনয়ের দাবি, “ভারতীয় জনতা পার্টি এই ইস্যুকে ললিপপ করে তিনবার সাংসদ জিতিয়ে নিয়ে গেল। এই ইস্যুকে নিয়ে আমাদের ইমোশনালি ব্ল্যাকমেল করে গিয়েছে। এটা রাজ্যের বিষয় না। আলাদা রাজ্যের বিষয় নয়। আমরা চাই সকলে মিলেমিশে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে পাহাড়ের উন্নয়ন করতে। শিক্ষা হোক বা স্বাস্থ্য বা পর্যটন। যেখানেই আমরা কাজ করতে পারি, সেখানে কাজ করব। এই জন্য সর্বভারতীয় দল তৃণমূলে যোগ দিয়েছি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

20 − 18 =