করোনা বৃদ্ধির জেরে পিকনিক স্পট বন্ধ সহ সচেতনতা বিষয়ক প্রচার বীরভূম জেলা পুলিশের

This News is Presented by Shyam Sundar Jewellers

নিশির কুমার হাজরা, বীরভূম: “নতুন আশা নতুন প্রান, নতুন হাসি নতুন গান,নতুন সকাল নতুন আলো, নতুন দিন হোক ভালো,দুঃখকে ভুলে যাই,নতুনকে স্বাগত জানাই” – কিন্তু না, সেই ছন্দের দ্বিতীয় দিন পার হতে না হতেই আবার জনজীবন স্তব্ধ।

 

This news is sponsored by STP Tax Consultant

 

হ্যাঁ,করোনার থাবা ঘুরে ফিরে নতুন রূপে আবির্ভূত,যার পরিপ্রেক্ষিতে সমস্ত মহল শঙ্কিত। স্বাস্থ্য কর্মীদের পাশাপাশি পুলিশ প্রশাসন ও করোনা যোদ্ধা হিসেবে প্রথম সারিতে যেমন ছিলেন, সেই রকম আবার করোনার হাত থেকে মানুষকে বাঁচানোর তাগিদে ঝাপিয়ে পড়লেন।

রবিবার বীরভূম জেলা পুলিশের উদ্যোগে সমস্ত থানা এলাকার মধ্যে শুরু করে দেওয়া হয় সচেতনতা মূলক প্রচার অভিযান। অনুরূপ ভাবে সদাইপুর থানার ওসি মহঃ মিকাইল মিঞার তৎপরতায় অন্যান্য পুলিশ ও সিভিক ভলিন্টিয়ারদের নিয়ে মাইকিং সহযোগে করোনা বিষয়ক সচেতনতার বার্তা ছড়িয়ে দেন।

মাস্ক ও স্যানিটাইজার ব্যবহার,সামাজিক দূরত্ব বজায়,ভীড় এড়িয়ে চলা এমনকি এই থানার আওতাধীন পিকনিক স্পট নীল নির্জন সেখানে ও আগামী কাল থেকে ভীড়, জমায়েত তথা পিকনিক বন্ধ থাকার প্রচার চালানো হয়।এদিন পথচারী সহ পিকনিক করতে আসা মাক্স হীন ব্যাক্তিদের মধ্যে মাক্স বিতরণ করেন নিজ হাতে এবং করোনা বিধি তথা সরকারি নিয়মনীতি মেনে চলা ও প্রশাসনকে সহযোগিতা করার বার্তা দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

14 − thirteen =