বিজেপি প্রার্থী মিনাদেবী পুরোহিতের শাড়ি ছেঁড়ার অভিযোগ! রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন

This News is Presented by Shyam Sundar Jewellers

শুরু হয়েছে কলকাতা পুরসভার নির্বাচন। নিরাপত্তার চাদরে ঢেকেছে গোটা শহর। নজরদারি চালাতে ড্রোন ব্যবহার করছে কলকাতা পুলিশ। ভোট শুরু হওয়ার পরই বিভিন্ন জায়গাতেই উত্তেজনা দেখা দিয়েছে। বুথে চড়াও হয়ে মারধর ও বিজেপি প্রার্থী মীনাদেবী পুরোহিতের পোশাক ছিঁড়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ, তাঁর শাড়ি, ব্লাউজ ছিঁড়ে দেওয়া হয়েছে। ঘটনাস্থল ২২ নম্বর ওয়ার্ডের মাহেশ্বরী বয়েজ স্কুলের ১৯ নম্বর বুথ। পাশাপাশি, নির্দল প্রার্থীদের মেরে মুখ ফাটিয়ে দেওয়ার অভিযোগ। পাল্টা বিজেপি প্রার্থীর বিরুদ্ধেই অশান্তি তৈরির অভিযোগ এনেছেন তৃণমূল প্রার্থী শ্যামপ্রকাশ পুরোহিত।

অভিযোগ, এদিন ভোটগ্রহণ শুরু হতেই বুথে চড়াও হয় শাসকদল আশ্রিত দুষ্কৃতীরা। বুথে চড়াও হয়ে তারা মীনাদেবী পুরোহিত সহ বিজেপি কর্মী-সমর্থকদের মারধর করে বুথ থেকে বের করে দেয়। মীনা দেবী পুরোহিতের অভিযোগ, তৃণমূল বহিরাগতদের নিয়ে এসে বুথ দখলের চেষ্টা করছে। বুথে ঢুকতে গেলে তাঁকে বাধা দেওয়া হয়, হেনস্থা করা হয়। মীনাদেবী পুরোহিত বলেন, “মারামারি করেছে, ধাক্কাধাক্কি করেছে, গুন্ডা নিয়ে এসেছে। ভোটই করতে দিচ্ছে না। হেনস্থা করছে। শাড়ি খুলে দিয়েছে, ব্লাউজ ছিড়ে দিয়েছে। অন্যদের ধাক্কাধাক্কি করছে। সকাল থেকে বুথ জ্যাম করে দিয়েছে। ভোট করতে দিচ্ছে না।”

This news is sponsored by STP Tax Consultant

যদিও তৃণমূল প্রার্থীর দাবি, গোলমাল পাকানোর চেষ্টা করেন বিজেপি প্রার্থী। এরপর পোস্তার একটি বুথে বিজেপি প্রার্থীকে ঘিরে বিক্ষোভ দেখান তৃণমূল ও নির্দল প্রার্থীর এজেন্টরা। এই ঘটনা পাওয়ার পরই রাজ্য নির্বাচন কমিশন রিপোর্ট তলব করেছে বলে জানা গেছে। অবজার্ভারকে খতিয়ে দেখার নির্দেশ কমিশনের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

14 + 15 =