পুলিশি নজর এড়িয়ে ইডেন চত্বরে সক্রিয় ব্ল্যাকার রা

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী : আজ রবিবার ইডেনে অনুষ্ঠিত হচ্ছে ভারত নিউজিল্যান্ডের মধ্যে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ। প্রথম দুটি ম্যাচ জিতে ভারত সিরিজ জিতে নিয়েছে। কলকাতা ম্যাচটি হয়ে গেছে নিয়ম রক্ষার ম্যাচ। তবুও এই ম্যাচ ঘিরে উৎসাহ উদ্দীপনা শেষ নেই ক্রিকেট প্রেমীদের কাছে। দু’বছর পর ইডেনে বসতে চলেছে এই আন্তর্জাতিক ম্যাচের আসর। হোক নিউ রক্ষায় ম্যাচ,তা ঘিরেও উত্তেজনা তুঙ্গে। অনলাইনে টিকিট শেষ। বিক্রি হচ্ছে না অফলাইনে।

 

This news is sponsored by STP Tax Consultant

সোমবার অনলাইনে ২০ মিনিটের মধ্যে সব টিকিট বিক্রি হয়ে গেছে। টিকিট ব্ল্যাক শুরু হয়েছে। বিক্রি হচ্ছে তিন থেকে চার গুণ বেশি দামে । যদিও এই নিয়ে প্রতিক্রিয়া মেলেনি সিএবির। এদিকে করোনা আবহে সত্তর শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দিয়েছে সিএবি।

সিরিজ ভারত জিতে গেলেও সম্মান রক্ষার তাগিদে নিউজিল্যান্ড চাইছে এই ম্যাচটা জিততে। তাই রোহিত শর্মা-কেন উইলিয়ামসনদের দ্বৈরথ দেখার প্রত্যাশায় টিকিটের খোঁজে ইডেনের সামনে ভিড় জমাচ্ছেন অনেকেই। আর এরই সুযোগ নিয়ে সক্রিয় হয়েছে টিকিট ব্ল্যাকাররা । ইডেনে চত্বরে রীতিমতো টিকিটের দাম নিয়ে দরাদরি শুরু হয়েছে ম্যাচ শুরু হওয়ার আগে পর্যন্ত এই অবস্থা চলবে। কেউ সাড়ে ছশোর টিকিট করছেন হাজার টাকায়, কোথাও কোথাও রেট আরও বেশি। কালোবাজারি রুখতে ইডেন চত্বরে পুলিশ থাকলেও থোড়াই কেয়ার মনোভাব নিয়ে কালোবাজারিরা টিকিট ব্লাক করছে।

বলা যেতে পারে, পুলিশি নজর এড়িয়ে ইডেন চত্বরে সক্রিয় ব্ল্যাকাররা। কেউ আবার, নজরদারি
এড়াতে ইডেন থেকে একটু দূরে ডেকে দরাদরি করছেন। ইডেনের নাকের ডগায় টিকিটের কালোবাজারি চললেও, এই নিয়ে কার্যত অন্ধকারে পুলিশ। ক্রিকেট ম্যাচের টিকিট ব্ল্যাক নিয়ে সিএবির প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

nine − 3 =