কলকাতায় নতুন শাখা খুলল বন্ধন ব্যাঙ্ক

This News is Presented by Shyam Sundar Jewellers

কলকাতা: সর্বভারতীয় ব্যাঙ্ক, বন্ধন ব্যাঙ্ক বৃহস্পতিবার কলকাতায় বেহালার জেমস লং সরণিতে তার নতুন শাখা খোলার মধ্যে দিয়ে ২০২২ সালের সূচনা করেছে৷ এর সঙ্গেই, কলকাতা-সদর দফতর থাকা এই ব্যাঙ্ক, এ শহরের মানুষের কাছে বিশ্বমানের ব্যাঙ্কিং পরিষেবাগুলি পৌঁছে দেওয়ার লক্ষ্যে আরও এক ধাপ এগলো৷ বৃহস্পতিবার বড়িশায় রামকৃষ্ণ মঠের অধ্যক্ষ স্বামী পূর্ণব্রহ্মানন্দ মহাশয় এই শাখার উদ্বোধন করেন। নবতম এই শাখাটিকে ধরে সারা দেশে এখন বন্ধন ব্যাঙ্কের শাখার সংখ্যা ১,১৭৭টি এবং এর সাহায্যে বিশ্ব-মানের ব্যাঙ্কিং পরিষেবাগুলি কলকাতা শহরের গ্রাহকদের কাছাকাছি নিয়ে আসবে বন্ধন ব্যাঙ্ক

এটি পশ্চিমবঙ্গে বন্ধন ব্যাঙ্কের ৪৭৫তম শাখা এবং কলকাতা ও পার্শ্ববর্তী জেলার (হাওড়া, উত্তর ও দক্ষিণ ২৪ পরগণা সহ) নিরিখে ১৭৫তম শাখা। নবতম এই শাখাটিকে ধরে সারা দেশে এখন বন্ধন ব্যাঙ্কের ১,১৭৭টি শাখা রয়েছে।

This news is sponsored by STP Tax Consultant

তার বিস্তৃত বিশাল নেটওয়ার্ক এবং শক্তিশালী ডিজিটাল চ্যানেলের মাধ্যমে, বন্ধন ব্যাঙ্ক প্রকৃত অর্থে একটি সর্বজনীন ব্যাঙ্ক হিসাবে উদিত হয়েছে যা সমস্ত ভারতীয়দের বিভিন্ন আর্থিক চাহিদা পূরণ করে। গ্রাহকরা যেখানেই থাকুন না কেন, নগদ হোক বা ডিজিটাল লেনদেন, গ্রাহকদের প্রয়োজন বা পছন্দ মতো পরিষেবা দিতে প্রস্তুত বন্ধন ব্যাঙ্ক।

২০২২ সালে বন্ধন ব্যাঙ্ক ভারতের বিভিন্ন অংশে তার সরাসরি এবং ডিজিটাল পরিষেবা পৌঁছানোর পথ আরও প্রসারিত করবে। এর পাশাপাশি গৃহঋণ, ব্যক্তিগত ঋণ, স্বর্ণ ঋণ, স্বয়ংক্রিয় ঋণ এবং বিমার মতো খুচরা ঋণের বিভিন্ন অফার দিয়ে গ্রাহকদের খুচরা সঞ্চয় পণ্য, খুচরা ঋণের চাহিদা পূরণ করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

three − two =