চক্ষু ছানি চিকিৎসা শিবির আয়োজিত হলো বীরভূমের খয়রাশোলে

This News is Presented by Shyam Sundar Jewellers

নিশির কুমার হাজরা, বীরভূম: শ্রী শ্রী বিজয়কৃষ্ণ আশ্রম রিলিফ সোসাইটি, রামচন্দ্রপুর পুরুলিয়ার সহযোগিতায় এবং নেতাজি আই হসপিটালের সহায়তায় ও খয়রাশোল আমরা সবাই এর ব্যবস্থাপনায় রবিবার সম্পূর্ণ বিনামূল্যে চক্ষু ছানি চিকিৎসা শিবির অনুষ্ঠিত হয় খয়রাশোল প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে।

 

This news is sponsored by STP Tax Consultant

খয়রাশোল ব্লকের বিভিন্ন গ্রাম, অজয় নদের পার্শ্ববর্তী বর্ধমান জেলার কিছু অংশ এবং বীরভূম সীমান্তবর্তী ঝাড়খণ্ড থেকে বহু মানুষের সমাগম ঘটে চক্ষু পরীক্ষা করানোর জন্য।আমরা সবাই এর সদস্য সুকল্যান রায়, শঙ্কর মিত্র, করুনাময় কর্মকার, লোকনাথ রক্ষিত, অনুপম বাগ সহ অন্যান্য সদস্যদের উৎসাহ উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো।

এদিন শিবির থেকে চিহ্নিত ব্যাক্তিদের ছানি অপারেশন করতে নিয়ে যাওয়া হবে, এরপর কালো চশমা, ঔষধপত্র ইত্যাদি প্রদান করা হয় সম্পূর্ণ বিনামূল্যে।

আমরা সবাই এর সদস্য তথা শিক্ষক শঙ্কর মিত্র জানালেন, “প্রতি বছরই এই শিবির অনুষ্ঠিত হয়। এবার ১৬ তম বর্ষে পদার্পন করল। সারা বছর ধরে মানুষ এই শিবিরের অপেক্ষায় থাকেন। মানুষের দৃষ্টি শক্তি ফেরাতে আমাদের এ এক ক্ষুদ্র প্রয়াস, এলাকার মানুষের ভালোবাসাকে সম্বল করে নিয়মিত চক্ষু ছানি চিকিৎসা শিবির এর আয়োজন করা হয়”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

seven + 16 =