বিএসএফ এরএক্তিয়ার বৃদ্ধি নিয়ে প্রধানমন্ত্রীর কাছে ক্ষোভ প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী

This News is Presented by Shyam Sundar Jewellers

বিএসএফ এরএক্তিয়ার বৃদ্ধি নিয়ে প্রধানমন্ত্রীর কাছে ক্ষোভ প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী। মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের (Mamata Banerjee) অভিযোগ, BSF-এর এক্তিয়ার বৃদ্ধি যুক্তরাষ্ট্রীয় কাঠামোর পরিপন্থী।  আজ বৈঠক শেষে বেরিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “আমাদের দেশে একটি যুক্তরাষ্ট্রীয় পরিকাঠামো রয়েছে। বিএসএফ আমাদের শত্রু নয়। আমরা আমাদের মতো করে বিএসএফের সাহায্য় করতে তৈরি। কিন্তু আইন – শৃঙ্খলা পরিস্থিতি রাজ্যের বিষয়। সীমান্তে বিএসএফের এক্তিয়ার বাড়ানো হলে রাজ্যের আইন – শৃঙ্খলার সঙ্গে তার দ্বন্দ্ব তৈরি হতে পারে।”

মমতা বন্দ্যোপাধ্যায়ের চলতি দিল্লি সফরে ঘাসফুল শিবিরে যোগ দিয়েছেন কংগ্রেসের দুই প্রাক্তন সাংসদ। উপরন্তু এই সফরে কংগ্রেস সভানেত্রীর সঙ্গে সাক্ষাৎও হয়নি মমতার। ফলে বাড়ছে গুঞ্জন। যদিও তৃণমূল নেত্রীর দাবি, “আমি এবার সময় চাইনি।” পরে তাঁর সংযোজন, “ওঁরা পাঞ্জাবের ভোট নিয়ে ব্যস্ত আছেন। দলের কাজ নিয়ে ব্যস্ত আছে। দলের কাজ করতে দিন।”কংগ্রেস সভানেত্রীর সঙ্গে সাক্ষাতের প্রশ্নে মমতার সাফ জবাব. “প্রত্যেকবার দিল্লি এলেই কি সোনিয়া গান্ধীর সঙ্গে দেখা করতে হবে? এটা কি বাধ্যতামূলক? সংবিধানে এরকম লেখা আছে নাকি?” পরে অবশ্য জানান, সোনিয়া গান্ধী কংগ্রেসের ভোট নিয়ে ব্যস্ত থাকায় সাক্ষাতের সময় চাননি তিনি।

This news is sponsored by STP Tax Consultant

বৃহস্পতিবারই দিল্লি থেকে ফিরছেন মুখ্যমন্ত্রী (Mamata Banerjee)৷ মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, আগামী ৩০ তারিখ মুম্বাই রওনা দেবেন তিনি৷ ১ ডিসেম্বর সেখানে বিভিন্ন কর্মসূচি থাকবে তাঁর ৷ উদ্ধব- শরদ পাওয়ারদের সঙ্গে মমতার সাক্ষাতে বিষয়টি অন্য মাত্রা পাচ্ছে৷ মুখ্যমন্ত্রী এ দিন জানিয়েছেন, ‘উদ্ধবের শরীর ভাল ছিল না৷ এখন অবশ্য ও অনেকটা সুস্থ৷ মুম্বাই গিয়ে আমি ওঁর সঙ্গে দেখা করব৷ শরদ পাওয়ারও সিনিয়র নেতা৷ তাঁর কাছেও যাবো৷’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

10 − five =