ট্রেনে চড়েই জেলাসফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

This News is Presented by Shyam Sundar Jewellers

জাওয়াদের প্রভাবে দক্ষিণবঙ্গ জুড়েই শুরু হয়েছে বৃষ্টি। সঙ্গে হালকা হাওয়া। অত্যন্ত খারাপ এই আবহাওয়ায় জেলা সফরের জন্য কপ্টার সফর বাতিল করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ট্রেনে চড়েই জেলাসফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।সোমবার থেকে জেলা সফর শুরু হচ্ছে মুখ্যমন্ত্রীর। উত্তরবঙ্গের একাধিক জেলায় রয়েছে তাঁর প্রশাসনিক বৈঠক। দুই দিনাজপুরের প্রসাসনিক বৈঠকে যোগ দিতে সোমবার রওনা দিচ্ছেন মুখ্যমন্ত্রী। এর জন্য কপ্টারের পরিবর্তে আগামিকাল মালদহ পর্যন্ত শতাব্দী এক্সপ্রেসে যাবেন মমতা। সেখানে রাত্রিবাস করে মঙ্গলবার গাড়িতে যাবেন কর্ণজোড়া।

নবান্ন সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সম্ভবত উত্তর এবং দক্ষিণ দিনাজপুর যাবেন মমতা। ওইদিন গাড়িতে গঙ্গারামপুর হয়ে রায়গঞ্জে প্রশাসনিক বৈঠক করতে পারেন তিনি। তার পরেরদিন ৮ ডিসেম্বর মালদা এবং মুর্শিদাবাদে প্রশাসনিক বৈঠক করবেন মমতা।

This news is sponsored by STP Tax Consultant

জেলাশাসক, বিডিও, জনপ্রতিনিধিদের সঙ্গে কথা বলবেন তৃণমূল সুপ্রিমো। সম্ভবত ৯ ডিসেম্বর, নদিয়ার কৃষ্ণনগরে প্রশাসনিক বৈঠক করবেন মমতা। প্রশাসনিক  বৈঠক সেরে ৯ ডিসেম্বর রাতেই কলকাতা ফিরতে পারেন মুখ্যমন্ত্রী। ফেরার পরে আগামী ১৩ ডিসেম্বর ফের গোয়া যাওয়ার কথা রয়েছে তৃণমূল সুপ্রিমোর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

10 − 1 =