করোনার ঊর্ধমুখী গ্রাফ, সচেতনতা বাড়াতে পুলিশের মাইকিং প্রচার

This News is Presented by Shyam Sundar Jewellers

নিশির কুমার হাজরা :বীরভূম: নতুন বছরের দ্বিতীয় দিনে ফের ঝাঁপিয়ে সামনে,করোনা সচেতনতা জেলা পুলিশের মাইকিং প্রচার অভিযানে।হ্যাঁ,সবেমাত্র নতুন বছরের দ্বিতীয় দিন,পিকনিক,ট্যুর ইত্যাদির হাতছানি,ঠিক তখনই করোনার ঊর্ধমুখী গ্রাফ ভাবিয়ে তুলেছে বিভিন্ন মহলে।

মাত্র দিন কয়েকের ব্যবধানে রাজ্যে মাথাচাড়া দিয়ে উঠেছে করোনা সংক্রমণ।রাজ্যের চিত্র পাঁচদিনের মধ্যেই এই সংক্রমণ একলাফে পৌঁছে গিয়েছে প্রায় পাঁচ হাজারের কাছাকাছি। রাজ্যের পাশাপাশি বীরভূম জেলাতেও আক্রান্তের সংখ্যা আচমকা বেড়েছে কয়েকগুণ। রবিবার বীরভূমে মোট আক্রান্তের সংখ্যা ১৩০,এরূপ পরিস্থিতিতে আশঙ্কা ঘনীভূত হয়েছে জেলা প্রশাসন মহলে।

This news is sponsored by STP Tax Consultant

তড়িঘড়ি জেলা প্রশাসনের নির্দেশে প্রতিটি থানার উদ্যোগে করোনা সচেতনতার বার্তা দিতে শুরু চলছে মাইকিং প্রচার অভিযান। সামাজিক দূরত্ব বজায় রাখা, মাস্ক ও স্যানিটাইজার ব্যবহার এবং অযথা ভীড় না করার আহ্বান জানান। জেলার অন্যান্য থানার ন্যায় লোকপুর থানার উদ্যোগে ও স্থানীয় সবজি বাজার, মাছ বাজার, বাসস্ট্যান্ড সহ জনবহুল এলাকায় মাইকিং এর মাধ্যমে প্রচার অভিযান চালাতে দেখা যায় লোকপুর থানার এএসআই আব্দুস সামাদ সহ অন্যান্য সিভিক ভলিন্টিয়ারদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

2 × four =