এক নজরে রাজ্যের কোভিড আপডেট

ছবি-প্রতীকী
This News is Presented by Shyam Sundar Jewellers

নিজস্ব প্রতিনিধি: ফের ৫০ বেডের সেফ হোম খোলার প্রস্তুতি শুরু করল বারাসাত পুরসভা । তিতুমীর বাসস্ট্যান্ডের কাছে একটি বহুতলে এবার খোলা হচ্ছে সেফ হোম। সতর্ক করেছিল পুলিশ। অথচ করোনা বিধি মানার প্রশ্নে সেই গা ছাড়া মনোভাব! পূর্ব বর্ধমানের কাটোয়ায় প্রশাসনের তরফে ‘নো মাস্ক নো সেল’, নীতি ঘোষণা করা হলেও, দোকানে বাজারে সেই নির্দেশের কোনও প্রতিফলন দেখা গেল না।

**করোনা সংক্রমণ ঠেকাতে আজ ও কাল বন্ধ বারুইপুর ব্লকের ১৯টি গ্রাম পঞ্চায়েতের সমস্ত দোকান বাজার।

This news is sponsored by STP Tax Consultant

**বীরভূমে বাড়ছে করোনা সংক্রমণ। পরিস্থিতি সামাল দিতে জেলার পাঁচটি পুর এলাকায় বিকেলের পর থেকে দোকান, বাজার বন্ধের সিদ্ধান্ত প্রশাসনের। সংক্রমণ-রোধে এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন ব্যবসায়ী থেকে শুরু করে স্থানীয় বাসিন্দারা।

**কলকাতায় ঝড়ের গতিতে বাড়ছে করোনা। তারপরেও ফিরছে না হুঁশ। কোলে মার্কেটে ব্যাপক ধরপাকড় শুরু করল পুলিশ। মাস্ক না পরলেই ঢুকিয়ে দেওয়া হচ্ছে গার্ডরেল দিয়ে তৈরি এনক্লোজারে।

**করোনা ঠেকাতে ঝাড়গ্রাম শহরে একদিনের কড়া বিধিনিষেধ জারি পুরসভা। পরিস্থিতি সামাল দিতে আজ সকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত ঝাড়গ্রাম পুর-এলাকায় সমস্ত দোকান, বাজার, যান চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন।

**করোনা আক্রান্ত আরামবাগের সাংসদ অপরূপা পোদ্দার। ৬ জানুয়ারি তাঁর কোভিড পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। রিষড়ার বাড়িতেই আইসোলেশনে রয়েছেন আরামবাগের তৃণমূল সাংসদ।

**করোনা মোকাবিলায় ক্যানিংয়ে আজ থেকে টানা চারদিন বাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ব্লক প্রশাসন ও ব্যবসায়ী সমিতি। এরপরেও খোলা ছিল বেশ কিছু দোকান। খবর পেয়ে পথে নামেন ক্যানিং পূর্বের বিধায়ক পরেশরাম দাস। বিধায়ক নিজেই সেই সমস্ত দোকানের শাটার নামিয়ে দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

four × three =