আজ থেকে দেশে ১৫ থেকে ১৮ বছর বয়সীদের কোভিড টিকাকরণ শুরু হচ্ছে

This News is Presented by Shyam Sundar Jewellers

আজ থেকে দেশে ১৫ থেকে ১৮ বছর বয়সীদের কোভিড টিকাকরণ শুরু হচ্ছে। আর এর জন্য রবিবার সন্ধ্যা পর্যন্ত দেশ জুড়ে কোউইন অ্যাপে ৬.৩৫ লক্ষ কিশোর-কিশোরীর নাম নথিভুক্ত হয়েছে কোভিড টিকাকরণের জন্য। ১ জানুয়ারি থেকে শুরু হয়েছে রেজিস্ট্রেশন। আজ কলকাতা পুরসভার ১৬টি স্কুল ও ৩৭টি কোভ্যাক্সিন সেন্টার থেকে দেওয়া হবে ভ্যাকসিন। কাল ৫০টি স্কুল থেকে ১৫ থেকে ১৮ বছর বয়সীদের ভ্যাকসিন দেওয়া হবে।

জেলাতেও আজ থেকে শুরু হচ্ছে ১৫ থেকে ১৮ বছর বয়সীদের ভ্যাকসিনেশন। সিঙ্গুর মহামায়া উচ্চ বিদ‍্যালয়ে  আজ দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ৪৫ ও বাণিজ‍্য বিভাগের ৬৫ জন-সহ মোট ১০০ জন পড়ুয়াকে আজ ভ‍্যাকসিন দেওয়া হবে। ভ্যাকসিন নেওয়ার পর কমপক্ষে আধঘণ্টা পর্যবেক্ষণে রেখে পড়ুয়াদের ছাড়া হবে।  কলকাতা পুরসভার ১৬টি স্কুল ও ৩৭টি কোভ্যাক্সিন সেন্টার থেকে দেওয়া হবে ভ্যাকসিন। মঙ্গলবার, ৫০টি স্কুল থেকে ১৫ থেকে ১৮ বয়সীদের ভ্যাকসিন দেওয়া হবে।

This news is sponsored by STP Tax Consultant

মেয়র ফিরহাদ হাকিম বলেন , ‘ ১৫ ঊর্ধ্বদের ভ্যাকসিন আমাদের এসেছে। আমাদের হাতে প্রায় দেড় লক্ষ ভ্যাকসিন হাতে আছে। ১৫ ঊর্ধ্বরা কোভ্যাকসিন নেবে। সব স্কুলে পরিকাঠামো পাওয়া যাচ্ছে না। যে স্কুলে পরিকাঠামো আছে, সেখানে রাখছি। অন্য স্কুল থেকে এনে দেওয়া হবে। একটা স্কুলে ৫০০ জনকে দেওয়া যাবে ভ্যাকসিন। ‘

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

3 + 12 =