মহারাষ্ট্রের হাসপাতালের আইসিইউতে বিধ্বংসী অগ্নিকাণ্ড, মৃত ১০

This News is Presented by Shyam Sundar Jewellers

মহারাষ্ট্রের আমেদনগরের জেলা হাসপাতালের আইসিইউতে বিধ্বংসী অগ্নিকাণ্ড।  এখনও অবধি যা খবর, মৃত্যু হয়েছে ১০ জনের। প্রত্যেকেই হাসপাতালের আইসিইউয়ে চিকিৎসাধীন ছিলেন। দমকলকর্মীদের প্রচেষ্টায় আগুন নেভানো গিয়েছে। কী করে আগুন লাগল তা এখনও জানা যায়নি। তবে প্রাথমিক অনুমান থেকে মনে করা হচ্ছে শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে।

জানা গিয়েছে, ওই কোভিড ওয়ার্ডে মোট ১৭ জন রোগী ভরতি ছিলেন। বাকিদের দ্রুত অন্য হাসপাতালের কোভিড ওয়ার্ডে স্থানান্তরিত করা হয়েছে। কী ভাবে এই আগুন লাগল তা এখনও স্পষ্ট নয়। তবে প্রাথমিক তদন্তে দমকলের ধারনা ইলেকট্রিক্যাল শর্ট সার্কিটের কারণেই এই আগুন লাগার ঘটনা ঘটে থাকতে পারে। তদন্ত শুরু হয়েছে। এদিনের ঘটনায় অমিত শাহ টুইট করেন, ‘আহমেদনগরে সিভিল হাসপাতালে আগুন লাগার ঘটনায় আমি অত্যন্ত ব্যাথিত। এই দুঃখের সময় শোকসন্তপ্ত পরিবারগুলির প্রতি আমার সমবেদনা রইল। যাঁরা আহত হয়েছেন তাঁরা দ্রুত সেরে উঠুন কামনা করি।’

This news is sponsored by STP Tax Consultant

মহারাষ্ট্রের হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনা একেবারেই নতুন নয়। দেশজুড়ে মহামারীর দাপট শুরুর পর থেকে একাধিকবার রাজ্যের বিভিন্ন প্রান্তের হাসপাতালে আগুন লেগে মৃত্যু হয়েছে করোনা রোগীদের। গত এপ্রিলে মুম্বইয়ের কাছে পালঘরের অবস্থিত বীরারের বিজয় বল্লভ কোভিড হাসপাতালে আগুন লেগে কমপক্ষে ১৩ জনের মৃত্যু হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

4 × four =