ভারতকে হতাশায় ডুবিয়ে নিউজিল্যান্ড অবিশ্বাস্য ভাবে ম্যাচ অমীমাংসিত রাখল

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী : কানপুরে টেস্ট ক্রিকেট যেন তার সব উত্তেজনা নিয়ে হাজির হয়েছিল। শেষ বল পর্যন্ত সম্ভাব্য দুটি ফল হতে পারত-ভারতের জয়, দুর্দান্ত লড়াইয়ে নিউজিল্যান্ডের ড্র। শেষ পর্যন্ত দ্বিতীয়টাই হয়েছে। শেষ দিনের শুরুতে দারুণ ব্যাটিংয়ের পর কিউইদের ব্যাটিং কলাপ্স সেখান থেকে লড়াইয়ে জমিয়ে ড্র। উত্তেজনার পারদ ছড়িয়েই শেষ হয়েছে ভারত-নিউজিল্যান্ড প্রথম টেস্ট।

উইলিয়ামসন ও ল্যাথাম এই জুটি বিদায় নিলে নিউজিল্যান্ডের ব্যাটিং বিপর্যয় নেমে আসে। এরপরই যেন দৃশ্যপট বদলে যায়। একের পর এক উইকেট হারাতে থাকে কিউইরা। বোলারদের দাপটে ঘুরে দাঁড়িয়ে জয়ের সুবাস পেতে থাকে ভারত। ১১৮ থেকে ১৩৮ এই ২০ রানের মধ্যে পাঁচ উইকেট হারিয়ে দিশেহারা হয়ে যায় নিউজিল্যান্ড।

This news is sponsored by STP Tax Consultant

এরপর একটু একটু করে লোয়ার অর্ডার ব্যাটারদের নিয়ে নিউজিল্যান্ডকে হারের মুখ থেকে উদ্ধার করেন অভিষিক্ত রাচিন রবীন্দ্র। প্রথম শুরুটা পেসার কাইল জেমিসনকে নিয়ে। তবে রবীন্দ্র জাদেজার বলে জেমিসনের ফিরে যাওয়ার পর দ্রুতই বিদায় নেন টিম সাউদি। তবে শেষ ব্যাটার আজাজ প্যাটেলকে নিয়ে ভারতকে জয় বঞ্চিত করেন রাচিন। ৯১ বলে ১৮ রানে অপরাজিত থাকেন তিনি। ২৩ বলে ২ রানে অপরাজিত থাকেন তাঁর সঙ্গী আজাজ। হতাশায় পুড়তে হয় দারুণ বোলিং করা জাদেজা-অশ্বিনদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

17 − four =