নায্য মূল্যে ধান কেনা সহ বিভিন্ন দাবিতে জেলা ব্যাপী পথ অবরোধ ও বিক্ষোভ সভা

This News is Presented by Shyam Sundar Jewellers

নিশির কুমার হাজরা, বীরভূম:  সারা ভারত কৃষক সভা বীরভূম জেলা কমিটির ডাকে বিভিন্ন দাবি-দাওয়ার ভিত্তিতে জেলার সর্বত্র জাতীয় সড়ক ও রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করা হয় মঙ্গলবার।কৃষকের ফসলের ন্যায্য দাম, রাসায়নিক সার, পেট্রোল, ডিজেল ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম কমানো দাবিতে বিক্ষোভ প্রদর্শন।

পাশাপাশি সারের কালোবাজারি বন্ধ ও প্রতি পঞ্চায়েতে ভিত্তিক ইউনিট খুলে কৃষকদের সহায়ক মূল্য ধান কেনা। বিদ্যুৎ বিল ২০২০ বাতিলের দাবি সহ বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে জেলার সর্বত্র চলে পথ অবরোধ ও বিক্ষোভ সভা।

This news is sponsored by STP Tax Consultant

জেলা সদর সিউড়ির কাছে জাতীয় সড়ক অবরোধ বিক্ষোভে উপস্থিত ছিলেন সিপিআইএম জেলা সম্পাদক মন্ডলীর সদস্য বলরাম চ্যাটার্জী, ক্ষেতমজুর ইউনিয়ন জেলা সভাপতি কামাল আলী খান,মল্লারপুর জাতীয় সড়ক অবরোধ বিক্ষোভ সভায় ছিলেন সারা ভারত কৃষক সভা বীরভূম জেলা সম্পাদক অরূপ বাগ, নলহাটি জাতীয় সড়ক অবরোধে উপস্থিত ছিলেন বামফ্রন্টের প্রাক্তন বিধায়ক দীপক চ্যাটার্জি, সিপিআইএম জেলা কমিটির সদস্য সঞ্জীব বর্মন।

দুবরাজপুরের বিক্ষোভ অবস্থানে নেতৃত্বে ছিলেন জেলা কৃষক সভার সম্পাদক আনারুল হক, সিপিআইএম জেলা কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য শীতল বাউরি। অনুরূপভাবে রাজনগর, খয়রাসোল,মুরারই সহ জেলার বিভিন্ন এলাকায় পথ অবরোধ করে বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

two × 1 =