‘১৯ তারিখের নির্বাচন ভারতকে উজ্জ্বল করার নির্বাচন’: অভিষেক

This News is Presented by Shyam Sundar Jewellers

কলকাতা পুরভোটের প্রচারে দক্ষিণ কলকাতার বেশ কয়েকজন প্রার্থীকে নিয়ে বালীগঞ্জ থেকে কালীঘাট পর্যন্ত মিছিল করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। সেখানেই মিছিল শেষে বিজেপি-কে কটাক্ষ করে তিনি বলেন, ”আমরা নিশ্চিত দু-একটা আবর্জনা পড়েছিল বিজেপি-র। কিন্তু এবার দক্ষিণ কলকাতা জুড়ে সেগুলোর জামানত বাজেয়াপ্ত হবে।”

পুরভোটে জয়ের বিষয়ে বরাবরই অভিষেকের গলায় আত্মবিশ্বাসের সুর। ১৪৪-এর মধ্যে ১৩৫টি ওয়ার্ডে ঘাসফুলই জয়ের হাসি হাসবে বলেই দাবি তাঁর। এছাড়া অভিষেকের আরও দাবি, “গোয়ায় আসন্ন বিধানসভা নির্বাচনে হয় তৃণমূল সরকার প্রতিষ্ঠা করবে, নয় প্রধান প্রতিপক্ষ হবে। মাঝখানে আর কিছু নেই।”

This news is sponsored by STP Tax Consultant

শেষদিনের প্রচারে তাঁর হুঁশিয়ারি, ‘কোনওরকম গা- জোয়ারি চলবে না। কারও কোনও অপকর্মের জন্য দল যদি বিন্দুমাত্র কুলুষিত হয়, তাহলে পরের দিনই বহিষ্কৃত হবে, সে যত বড় নেতার ছাত্রছায়া থাকুন না কেন’। বললেন, ‘আমার কাছে স্পেসিফিক ইনফর্মেশন এসেছে, পাঁচ-সাতটা ওয়ার্ডে ওরা বদমায়েসি করার চেষ্টা করবে। পায়ের তলা মাটি নেই, তাই কিছুটা একটা করতে হবে। গোল পাকিয়ে মিডিয়া দেখাতে হবে। আমাদের সচেতন থাকতে হবে। চোখ-কাখ খোলা রাখতে হবে’।

অভিষেক বলেন, আপনাদের আর্শীবাদ পেয়েছি, সেজন্য কৃতজ্ঞ’। তাঁর কথায়, ‘২০১০-এর আগের কলকাতা আর ২০২০-র পরের কলকাতা, তুলনা করে ভোট দিতে হবে। দক্ষিণ কলকাতায় বিজেপি আর্বজনার জামানত বাজেয়াপ্ত হবে। মনে রাখবেন, সব কেন্দ্রেই প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। ১৪৪ ওয়ার্ডে যেন জেতে তৃণমূল’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

twenty − 9 =