পাকিস্তানের জয়ে উচ্ছ্বাস করে চাকরি গেল রাজস্থানের স্কুলশিক্ষিকার!

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী : পাকিস্তানের জয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন রাজস্থানের উদয়পুরের নিরজা মোদি শিক্ষা নিকেতনের এক মহিলাশিক্ষকা। নাম নাসিফা তারারি্র।
সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি এ নিয়ে স্ট্যাটাস দিয়েছিলেন। আর এটাই সর্বনাশ ডেকে আনল তাঁর। শেষ পর্যন্ত চাকরিই গেল এই মহিলা শিক্ষিকার।

পাকিস্তান ভারতকে হারানোর পর নাফিসা বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানের ব্যাটিংয়ের ছবি দেন সামাজিক যোগাযোগমাধ্যমে। আর ক্যাপশনে লেখেন, ‘আমরাই জিতেছি।’ কিছুক্ষণের মধ্যেই নাফিসার স্কুলের এক ছাত্রের অভিভাবকের নজরে পড়ে ওই স্ট্যাটাস। তিনি নাফিসার কাছে জানতে চান, তিনি পাকিস্তানের সমর্থন করেন কি না? নাফিসা জানিয়ে দেন যে তিনি পাকিস্তানের সমর্থক। এর অল্প কিছুক্ষণের মধ্যেই নাফিসার স্ট্যাটাসের স্ক্রিনশট দ্রুত সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। স্বাভাবিকভাবেই সেটি নিয়ে ওঠে সমালোচনার ঝড়।

This news is sponsored by STP Tax Consultant

নাফিসার স্কুল কর্তৃপক্ষেরও নজরে আসে বিষয়টি। স্কুল কর্তৃপক্ষ হিন্দিতে লেখা এক বিজ্ঞপ্তিতে জানিয়ে দেয়, নাফিসাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে। স্কুল কর্তৃপক্ষের বৈঠকে সর্বসম্মতিক্রমেই ওই সিদ্ধান্ত নেওয়া হয় বলে ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়। পরে দুঃখ করে নাসিফা বলেছেন, পুরো বিষয়টি নিছক মজা করার উদ্দেশ্যে লিখেছিলাম। নাফিসা এরপর পুরো বিষয়টি অস্বীকার করেন এবং দাবি করেন, তিনি একজন দেশপ্রেমিক। কখনই তিনি পাকিস্তানের সমর্থন করেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

ten + seventeen =