পনের দাবিতে জোরপূর্বক গর্ভপাত, বধূ মৃত্যুতে চাঞ্চল্য কালিয়াগঞ্জে

ছবি-প্রতীকী
This News is Presented by Shyam Sundar Jewellers

শর্মিষ্ঠা চ্যাটার্জী: পনের দাবিতে গৃহবধূর ওপর দীর্ঘদিন ধরে শারীরিক ও মানসিক অত্যাচার চালানোর পর জোরপূর্বক গর্ভপাত করানোর অভিযোগ উঠল উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জ থানা এলাকায়। ঘটনার কারণে মৃত্যু হয়েছে ওই গৃহবধূর। নাম, রিনা চৌহান মাহাতো (২২)। রায়গঞ্জ মেডিক্যাল কলেজেই চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়।

 

This news is sponsored by STP Tax Consultant

পনের দাবিতে দিনের পর দিন রিনাকে নির্যাতন করা হতো, এমন কি জোর করে গর্ভপাত করানো হয়েছে বলে অভিযোগ পরিবারের। স্বামী মনোজ মাহাতো, শ্বশুর কেদার মাহাতো, ভাসুর বিকি মাহাতো এবং শাশুড়ির বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছিল। অভিযুক্তরা সবাই পলাতক। মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

স্থানীয়দের থেকে জানা যায়, আগের বছর রায়গঞ্জের ফরেস্ট মোড় এলাকার বাসিন্দা রিনা চৌহানের সঙ্গে কালিয়াগঞ্জ থানার তরঙ্গপুরের ভেউর এলাকার মনোজ মাহাতোর বিয়ে হয়। বিয়ের পরই পরিবারের লোকেরা পনের দাবিতে তার ওপর নির্যাতন করতে থাকে। দুমাসের গর্ভবতী রিনাকে তারাই গর্ভপাত করান জোর করে ওষুধ খাইয়ে বলে পরিবার সূত্রে অভিযোগ।

পরিবারের সদস্যরা বৃহস্পতিবার তাকে জোর করে কালিয়াগঞ্জ থেকে ফিরিয়ে এনে রায়গঞ্জ হাসপাতালে ভর্তি করলে সেখানেই তাঁর মৃত্যু হয়। পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হলেও এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। অভিযুক্তদের খোঁজ চালাচ্ছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

two × 2 =