ফের বাড়ল জ্বালানির দাম, শহরে একশো টাকা ছুঁইছুই ডিজেল, পকেটে টান মধ্যবিত্তের

This News is Presented by Shyam Sundar Jewellers

উৎসবের মরসুমে জ্বালানির দামে (Fuel Price Hike) নাভিশ্বাস উঠছে সাধারণ মানুষের। ২দিন পর বুধবার ফের বাড়ল পেট্রল (Petrol)-ডিজেলের (Diesel) দাম।  লিটারে ৩৪ পয়সা বেড়ে শহরে পেট্রোলের নতুন দাম হল ১০৮ টাকা ৪৫ পয়সা। ১০০ টাকা ছুঁইছুঁই ডিজেলও। লিটারে ৩৫ পয়সা বেড়ে আজ কলকাতায় ডিজেলের দাম দাঁড়িয়েছে ৯৯ টাকা ৭৮ পয়সা। ইতিমধ্যেই রাজ্যের বেশ কয়েকটি জেলায় সেঞ্চুরি পার করেছে ডিজেল।

রাজ্যের ২৩টির মধ্যে ১৬টি জেলাতেই ১০০ পার করল ডিজেল। এবার উত্তর ও দক্ষিণ দিনাজপুর, পূর্ব ও পশ্চিম বর্ধমান, বীরভূম, বাঁকুড়া, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর এবং দক্ষিণ ২৪ পরগনাতেও ডিজেলের দামে সেঞ্চুরি। এর আগেই ঝাড়গ্রাম, পুরুলিয়া, দার্জিলিং, আলিপুরদুয়ার, কোচবিহার, নদিয়া ও মুর্শিদাবাদে ১০০ পার করেছে ডিজেল। পরিবহনের খরচ বাড়ায় সবকিছুরই দাম বেড়েছে। পকেটে টান পড়ছে মধ্যবিত্তের।

This news is sponsored by STP Tax Consultant

দিল্লিতে (Delhi) দাম বেড়ে লিটার প্রতি পেট্রলের (Petrol) ১০৭.৯৪ টাকা এবং ডিজেল (Diesel) লিটার প্রতি ৯৬.৬৭ টাকা। মুম্বইয়ে (Mumbai) পেট্রলের (Petrol) দাম লিটার প্রতি ১১৩.৮০ টাকা এবং ডিজেলের (Diesel) দাম লিটার প্রতি ১০৪.৭৫ টাকা। চেন্নাইতে (Chennai) পেট্রল (Petrol) ১০৪.৮৩ টাকা/লিটার। সেখানে একশো ছাড়িয়েছে ডিজেলের দাম। চেন্নাইতে ডিজেল (Diesel) ১০০.৯২ টাকা/লিটার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

three × three =