গাদিয়াড়া: মনোরম পর্যটন কেন্দ্র

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী : গড়চুমুক থেকে ২৮ কিমি দূরে গঙ্গা দামোদর ও রূপনারায়ন নদীর সংযোগস্থলে গাদিয়াড়া পর্যটনকেন্দ্র। এই ত্রিবেণী সঙ্গম হাওড়া দক্ষিণ ২৪ পরগনা আর পূর্ব মেদিনীপুর একে অপরকে জড়িয়ে রেখেছে। সামনে দিগন্ত বিস্তৃত জলরাশি। শান্ত-স্নিগ্ধ পরিবেশের মাঝে গাদিয়াড়ার প্রকৃতি ও সুন্দরভাবে সেজে রয়েছে। এখানকার সূর্যোদয় ও সূর্যাস্তের দৃশ্য অতি মনোরম। এই শীতে হাজার হাজার পর্যটক এখানে আসেন পিকনিক করতে আবার এদের মধ্যে কেউ কেউ অবসরের জন্য কয়েকটা দিন কাটিয়ে যান।

কিভাবে যাবেন:
ধর্মতলা থেকে সরাসরি বাস যায় গাদিয়াড়া পর্যটনকেন্দ্র। আর দক্ষিণ-পূর্ব রেলের খড়গপুরগামি যে কোন ট্রেনে চেপে উলুবেরিয়া ফুলেস্বর অথবা বাগনানে নেমে বাসে গাদিয়াড়া পর্যটনকেন্দ্র যাওয়া যায়।

This news is sponsored by STP Tax Consultant

আরো কিছু তথ্য:
এখানে পিকনিক করতে হলে যোগাযোগ করতে হবে রাজ্য পর্যটন দপ্তরের কলকাতা ডালহাউসি অফিস থেকে-ওয়েস্ট বেঙ্গল ট্যুরিজম ডেভলপমেন্ট কর্পোরেশন, ৩/২, বিবিডি বাগ, কলকাতা-৭০০০০১.

**পিকনিকের যাবতীয় বাজার করতে হবে উলুবেড়িয়া স্টেশন রোড থেকে।

**পিকনিক শেষে রূপনারায়ণের জলরাশিতে নৌবিহারের ব্যবস্থা আছে।

কোথায় থাকবেন:
গাদিয়াড়ায় থাকার ব্যবস্থা আছে সঙ্গম পাড়ে। ওয়েস্ট বেঙ্গল ট্যুরিজম ডেভলপমেন্ট কর্পোরেশন এর রুপনারায়ান টুরিস্ট লজ-এ। আছে ৩২টি ঘর। ডবল বেড মোটামুটি ৫০০ টাকা থেকে শুরু।
অগ্রিম বুকিং: ম্যানেজার, গাদিয়াড়া, পোস্ট : দক্ষিণ শিবপুর, হাওড়া সেন্টার, ৩/২, বিবিডি বাগ (পূর্ব), কলকাতা-৭০০০০১, ফোন নাম্বার: ২২৪৮৫১৬৮, এছাড়া বাসস্ট্যান্ডের কাছে রয়েছে হোটেল ও লজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

19 + 9 =