রাস্তার ধার থেকে উদ্ধার হল সাংবাদিকের আধপোড়া দেহ

This News is Presented by Shyam Sundar Jewellers

শর্মিষ্ঠা চ্যাটার্জী: রাস্তার ধার থেকে উদ্ধার ২২ বছরের এক সাংবাদিকের পোড়া দেহ। বিহারের মধুবনী জেলার ঘটনা।চারদিন আগে তাঁকে অপহরণ করা হয়েছিল তারপর শুক্রবার রাস্তার ধারে তাঁর আধপোড়া দেহ দেখতে পাওয়া যায়। অবিনাশ ঝাঁ নামের ওই সাংবাদিক স্থানীয় একটি পোর্টালে কাজ করতেন। দুদিন আগে তিনি ফেসবুকে কয়েকটি ক্লিনিক ভুয়ো বলে দাবি করেন তারপর থেকেই তিনি গায়েব হয়ে যান।

পূর্বেও তাঁর একাধিক তদন্তমুলক সাংবাদিকতার মাধ্যমে একাধিক ভুয়ো ক্লিনিক প্রশাসনের তরফে বন্ধ করা হয়েছিল আগেও। তার জন্য তাকে হুমকিও পেতে হয়েছিল কিন্তু সে তার কর্তব্য থেকে সরে আসেনি।

This news is sponsored by STP Tax Consultant

এই সপ্তাহের মঙ্গলবার তাঁকে শেষবার দেখা গিয়েছিল। রাত ১০.৫ সময় নাগাদ স্থানীয় বাজারে কারোর সাথে কথা বলতে দেখা যায় তাঁকে। তারপর থেকেই যুবকের আর কোনো খোঁজ মিলছিল না। পুলিশ তার গতিবিধি শনাক্ত করে বুধবার বেতুন গ্রামে সকাল ৯ টায় শেষ সিগন্যাল যেখানে দেখা গিয়েছিল সেই গ্রামে গেলেও তাঁর খোঁজ মেলেনি।

শুক্রবার তাঁর এক মাসতুতো ভাই এর থেকে খবর আসে বেতুন গ্রামের পাশে হাইওয়ের ওপর একটি আধপোড়া দেহ পাওয়া গেছে তা শুনে পরিবারের লোকজন গিয়ে হাতের আংটি গলার ছেন দেখে দেহটি শনাক্ত করে। দেহটি ময়নাতদন্তে পাঠায় পুলিশ । শনিবার তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

16 − three =