এভাবে আর বাঁচতে চাই না, মরে যাওয়াই ভালো’, শামির স্ত্রী হাসিনের বিস্ফোরক পোস্ট!

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী : সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সক্রিয় ভারতীয় ক্রিকেট দলের তারকা পেসার মোহাম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। দুজনের সম্পর্ক নিয়ে বিতর্ক রয়েছে বিস্তর, এমনকি বিষয় গড়িয়েছে আদালত পর্যন্ত। কিন্তু আইনত এখনও তারা স্বামী-স্ত্রী। সোশ্যাল মিডিয়ায় অতি-অ্যাক্টিভ হাসিন কখনও খোলামেলা ছবিতে তাক লাগিয়ে দেন, কখনও আবার একমাত্র মেয়ের মিষ্টি মুহূর্ত পোস্ট করেন। কিন্তু নেটমাধ্যমে তার উপস্থিতি সর্বদাই চোখ টানে।

কিন্তু সম্প্রতি হাসিন ইনস্টাগ্রামে এবার যে একটি পোস্ট লিখেছেন,তা নিয়ে রীতিমতো হইচই পড়ে গেছে। এখানে তিনি লিখেছেন, ‘এভাবে আর বাঁচতে চাই না, মরে যাওয়াই ভালো, কারোর কাছ থেকে গুরুত্ব পাব এমনটা ভিক্ষা চাওয়ার থেকে’।হাসিনের এই পোস্ট দেখে অনেকেই ভাবতে থাকেন তবে কি শামির উদ্দেশে এই বার্তা দিলেন হাসিন? তার লক্ষ্য আদতে কে? কার সামনে নিজের গুরুত্ব বোঝাতে চাইছেন তিনি!

This news is sponsored by STP Tax Consultant

কমেন্ট বক্সে অনেকেই লিখেছেন, ‘শামি ভাইয়ের ওপর এতো রাগ!’, কেউ আবার লিখেছেন, ‘নিজের জীবন নিজের মতো করেই বাঁচো।’ হাসিনের এই চাঞ্চল্যকর পোস্টের ক্যাপশনটি পড়লে অবশ্য হাসিনের মনের ভাবনা খানিকটা স্পষ্ট হয়। সেখানে শামির স্ত্রী লিখেছেন, ‘এটা বার্তাটা সেইসব মানুষদের জন্য যাঁরা অন্যের জন্য নিজের জীবনটা কষ্টে কাটায়।’ হাসিনের এই ধরনের পোস্ট নতুন কিছু নয়। সোশ্যাল মিডিয়ায় সাহসী ছবি পোস্ট করে হামেশাই কটাক্ষের শিকার হন হাসিন। যদিও এই বিতর্ককে থোড়াই কেয়ার করেন হাসিন। একের পর এক সাহসী ছবি পোস্ট করেন তিনি।

উল্লেখ্য, প্রেমপর্বের পর ২০১৪ সালের ৬ জুন বিয়ে করেছিলেন তারা। দুজনের এক কন্যা সন্তানও রয়েছে। ২০১৮ সাল থেকেই ঝামেলা শুরু তাদের। শামির পরিবারের সদস্যদের বিরুদ্ধে খুন ও ধর্ষণের হুমকি পর্যন্ত এনেছিলেন তিনি! তার দাবি ছিল ভারতীয় তারকা পেসার জড়িয়েছেন পরকীয়া সম্পর্কে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

eighteen − fifteen =