‘কাল কোর্টে জিতেছি, এর পর ভোটে জিতব!’ ত্রিপুরায় হুঁশিয়ারি অভিষেকের

This News is Presented by Shyam Sundar Jewellers

আগরতলার রবীন্দ্র শতবার্ষিকী ভবনের সামনের রাস্তায় হওয়া সভা থেকে মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে নিশানা করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বলেছেন ক্ষমতা থাকলে ঠেকান।  ২০২৩ সালে ত্রিপুরায় বিজেপির বিসর্জন। যত পারেন দিল্লির নেতাদের ডেকে নিন। অভিষেকের দাওয়াই তাঁরা সরকার ভাঙবেন না কিন্তু ক্ষমতাদখল করবেন গণতান্ত্রিক উপায়ে। ত্রিপুরার মাটিতে দাড়িয়ে এই ভাবে বিজেপিকে আক্রমণ শানালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

রবীন্দ্র ভবনের পাশের সভা মঞ্চে বক্তৃতা করতে উঠে আগাগোড়াই ত্রিপুরার বিজেপি সরকারকে এক এক করে চ্যালেঞ্জ ছুড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বলেন, গোয়ায় তিন মাসের মধ্যে তৃণমূল সরকার তৈরি হবে। আর ত্রিপুরায় মানুষের সমর্থন আমাদের দিকে। মানুষের ভালোবাসাকে পাথেয় করে, মমতার ছবি মাথায় নিয়ে ত্রিপুরায় ২৩ সালের ফেব্রুয়ারি মাসে সরকার প্রতিষ্ঠা করবে তৃণমূল। অভিষেকের সং যুক্তি, “কাল কোর্টে জিতেছি, এর পর ভোটে জিতব। একমাত্র মমতাই পারেন এদের শিক্ষা দিতে।”

This news is sponsored by STP Tax Consultant

ত্রিপুরায় পৌঁছতে পদে পদে বাধা পেতে হয়েছে অভিষেককে। কোভিড বিধি রাতারাতি বদলেছে সরকার। তিনি আরও বলেন, “আমাকে এত ভয় কেন বিপ্লব বাবু? আমি তো আপনার চেয়ে বয়সে অনেকটাই ছোট। আমাকে শাস্তি দিতে গোটা রাজ্যে ১৪৪ ধারা জারি করছেন। কেন মানুষকে সমস্যার মধ্যে ফেলছেন?” অভিষেকের এও দাবি, তৃণমূল চাইলে এখনই একের পর এক বিজেপি বিধায়ককে দলে টানতে পারে। তাঁর কথায়, ‘আমার সঙ্গে সবার যোগাযোগ আছে। একটা সুইচ টিপলেই বিজেপি ভেঙে ১৫ জন বিধায়ক চলে আসবেন আমাদের দিকে। কিন্তু আমরা সেটা চাই না। ২০২৩ সালে বিজেপিকে উপড়ে ফেলাই লক্ষ্য। সেই লক্ষ্যে আমরা সফল হবই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

9 + eight =