ভারতের সঙ্গে ক্রিকেটীয় সম্পর্ক ভালো করতে চান ইমরান খান?

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী : ভারতের সঙ্গে ক্রিকেটীয় সম্পর্ক ভালো করতে চায় তাঁর দেশ, বলছেন ইমরান খান।
ভারতর বিপক্ষে ১০ উইকেটের জয়কে ঐতিহাসিক বলে অভিহিত করেছেন এই কিংবদন্তি অধিনায়ক। ইমরান খানকে উদ্ধৃত করে সংবাদমাধ্যম আরও জানিয়েছে, ‘ইসলামাবাদ দিল্লির সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক চায়।’ রাজনৈতিক কারণে দুই দেশের মধ্যে অনেক দিনের বৈরিতা চলেছ। সেটির ছাপ পড়েছে খেলায়ও। আইসিসির ইভেন্ট ছাড়া এখন দুই দেশকে দেখা যায় না একসঙ্গে খেলতে। ইমরানের এমন মন্তব্যের পর দুই দেশের সমর্থকেরা এবার আশায় বুক বাঁধতে পারেন।

শাহিন আফ্রিদি, বাবর ও মোহাম্মদ রিজওয়ানের বীরত্বে পরশু শারজায় বিরাট কোহলিদের ১০ উইকেটে হারায় পাকিস্তান। বিশ্বকাপের মঞ্চে এটিই প্রথম ভারতের বিপক্ষে পাকিস্তানের জয়। এই প্রথম টি-টোয়েন্টিতে ১০ উইকেটে হারল ভারত। কাকতালীয়ভাবে এটি আবার পাকিস্তানের প্রথম ১০ উইকেটে জয়। স্বাভাবিকভাবেই চিরপ্রতিদ্বন্দ্বীর বিপক্ষে জয়কে বড় করেই উদ্যাপন করছেন পাকিস্তানের মানুষ। বাবরদের খেলা দেখতে ভোলেননি ইমরান খানও।

This news is sponsored by STP Tax Consultant

একটি ছবিতে দেখা যায়, টিভিতে ভারত-পাকিস্তান ম্যাচের খেলা দেখছেন ১৯৯২ বিশ্বকাপজয়ী অধিনায়ক। এবার সেই ম্যাচ নিয়ে মন্তব্য করতেও ভুললেন না ইমরান খান।
রাজনৈতিক সম্পর্ক দূরে থাক, এই ম্যাচ কি দুই দেশের খেলাধুলার ক্ষেত্রে সম্পর্কের জোড়া লাগাবে। কারণ ইমরান খানের এই উক্তির পর দুই দেশের ক্রীড়াপ্রেমীরা এবার আশায় বুক বাধতেই পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

1 × 3 =