নিউজিল্যান্ডের বিরুদ্ধে জয়ের সুবাতাস পাচ্ছে ভারত, এখন শুধু সময়ের অপেক্ষা

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী: নিউজিল্যান্ডের বিপক্ষে জয়ের সুবাতাস পাচ্ছে স্বাগতিক ভারত। কিউইদের ১ম ইনিংসে ৬২ রানে অলআউট করে চাইলে ফলোঅনে ফেলতে পারতেন ভারতীয় অধিনায়ক, কিন্তু তা না করে তিনি নিয়েছেন দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করার সিদ্ধান্ত। ২৬৩ রানে এগিয়ে থেকে ইনিংসের শুরু করেছিল ভারত, দিনশেষে স্কোরবোর্ডে তুলেছিল বিনা উইকেটে ৬৯, লিড ৩৩২ রানের। তৃতীয় দিনে সেই রানটাকেই ৫৩৯ পর্যন্ত নিয়ে গেছে স্বাগতিকরা; ইনিংস ডিক্লেয়ার করার আগে স্কোরবোর্ডে তুলেছে ৭ উইকেটে ২৭৬।

অধিনায়ক বিরাট কোহলি অর্ধশতকের আশা জাগিয়েও রাচীন রবীন্দ্রর বলে বোল্ড হয়ে প্যাভিলিয়নে ফিরেছেন ৩৬ রান করেই। শেষদিকে ঝড়ো গতিতে রান তুলেছেন অক্ষর প্যাটেল; ২৬ বলে করেছেন অপরাজিত ৪১* রান। কোহলি না পারলেও অর্ধশতক তুলে নিয়েছেন মায়াঙ্ক আগারওয়াল। ৬২ রান করেছেন ভারতীয় ওপেনার। চেতেশ্বর পূজারা আর শুভমন গিল দুজনেই করেছেন ৪৭ করে। প্রথম ইনিংসে ১০ উইকেট নেয়া এজাজ প্যাটেল দ্বিতীয় ইনিংসে ১০৬ রানে নিয়েছেন ৪ উইকেট। ৩টি উইকেট নিয়েছেন রবীন্দ্র।

This news is sponsored by STP Tax Consultant

টেস্ট ম্যাচ শেষ হতে এখনও বাকি দুইদিন। তৃতীয় দিনের শেষে অশ্বিনের দুর্দান্ত বোলিং (৩ উইকেট) নিউজিল্যান্ডের সংগ্রহ ৫ উইকেটে ১৪০ রান। জয়ের জন্য এখনো নিউজিল্যান্ডের দরকার ৪০০ রান। প্রায় জয়ের দ্বারপ্রান্তে পৌঁছে গেছে ভারত। চতুর্থ দিনে নিউজিল্যান্ডের ইনিংস কোথায় গিয়ে শেষ হয়। এখন শুধু সময়ের অপেক্ষা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

seven + 12 =