নিউজিল্যান্ডের কাছে হেরে ভারতের সেমিফাইনালে যাওয়ার আশা প্রায় শেষ

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী: পাকিস্তানের বিপক্ষে ম্যাচ হারের ছয় দিন পর নিউজিল্যান্ডের বিপক্ষে খেলতে নেমে ৭ উইকেটে মাত্র ১১০ রানে আটকে গেল ভারত।

 

This news is sponsored by STP Tax Consultant

 

টস হেরে আগে ব্যাটিং করতে ভারতের ব্যাটসম্যানেরা নিউজিল্যান্ডের বোলিং তোপে পড়ে। রবীন্দ্র জাদেজা সর্বোচ্চ ২৬ রানে অপরাজিত থাকেন। গত ১৭ বছরে আইসিসির কোন ইভেন্টে ভারত নিউজিল্যান্ডকে হারাতে পারেনি।
এদিন দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং নিয়েছিলেন নিউ জিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। তার সিদ্ধান্ত যে সঠিক ছিল তার প্রমাণ দিয়েছেন বোলাররা। পাওয়ার প্লের মধ্যে তুলে নেন ইশান কিষান ও লোকেশ রাহুলের উইকেট। রোহিত শর্মাও টিকতে পারেননি। বিরাট কোহলি যখন হাল ধরার চেষ্টা করছিলেন, তখন তাকে ফেরান ইশ সোধি।

ইনিংসের তৃতীয় ওভারে ট্রেন্ট বোল্টের বলে ইশান ফেরেন ৮ বলে মাত্র ৪ রান করে। রাহুলের সঙ্গে ওপেনিংয়ে নেমেছিলেন তিনি। সেই রাহুলও বেশিক্ষণ টিকতে পারেননি। ১৬ বলে ১৮ রান করে টিম সাউদির বলে ফেরেন ইনিংসের ষষ্ঠ ওভারে। দুই ওপেনার ফেরার পর দায়িত্ব বেড়ে যায় ক্রিজে থাকা রোহিত ও নতুন ব্যাটসম্যান বিরাটের। দুজনেই ব্যর্থ হলেন। ১৪ বলে ১৪ করে ফেরেন রোহিত। আর ১৭ বলে ৯ রান করে ফেরেন কোহলি। দুজনেই আউট হন শোধির বলে। নিউজিল্যান্ডের বোল্ড ৩ উইকেট তুলে নেন।

মাত্র ১১০ রান তুলতে নিউজিল্যান্ডকে হারাতে হয়েছে মাত্র দুটো উইকেট। নিউজিল্যান্ডের হয়ে অধিনায়ক উইলিয়ামসন (৩৩)ও মিচেল (৪৯) রান করেন। ভারতের হয়ে একমাত্র সফল বোলার জসপ্রীত বুমরাহ। তিনি দুটি উইকেট পান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

1 × 5 =