রাহুল দ্রাবিড়-লক্ষণের হাতে নিরাপদ থাকবে ভারতের ক্রিকেট, এমনটাই বিসিসিআই’র সভাপতির বিশ্বাস

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী : কয়েক দিন আগেই ভারতের প্রধান কোচের দায়িত্ব পেয়েছিলেন রাহুল দ্রাবিড়। এরপর ভিভিএস লক্ষ্মণকে দেয়া হয়েছে ভারতের ন্যাশনাল ক্রিকেট একাডেমির (এনসিএ) প্রধান কোচের দায়িত্ব। ভারতের এই প্রাক্তন দুই ক্রিকেটারের হাতে নিরাপদ থাকবে ভারতের ক্রিকেট, এমনটাই বিসিসিআই’র সভাপতি সৌরভ গাঙ্গুলির প্রত্যাশা।

দ্রাবিড় ভারতের প্রধান কোচের দায়িত্ব নেয়ার পর শূন্য হয়েছিল এনসিএর প্রধান কোচের পদ। দ্রাবিড়ের সফল অধ্যায়ের সমাপ্তির পর এবার দায়িত্ব দেয়া হয়েছে লক্ষ্মণকে। গাঙ্গুলি আশা করছেন দ্রাবিড়ের দেখানো পথ ধরেই হাঁটবেন নতুন প্রধান কোচ। ভারতের ক্রিকেটে এই দুই জনের অর্ন্তভুক্তিতে খুশি সৌরভ। তিনি বলেন, এটা গরুত্বপূর্ণ যে, তারা কাজ করতে সম্মত হয়েছে। তাদের দুজনকে পেয়ে আমি অত্যন্ত খুশি কারণ তাদের হাতে ভারতীয় ক্রিকেট নিরাপদ।

This news is sponsored by STP Tax Consultant

সাদা পোশাকের ক্রিকেটে ভারতের হয়ে বেশ লম্বা সময় খেলেছেন দ্রাবিড় ও লক্ষ্মণ। তাই দুই জনের মধ্যে বন্ধনটা পুরোনো। খেলার মাঠের সেই বোঝাপড়াটা এবার খেলার বাইরেও থাকলে তাদের দুজনের হাত ধরে ভারতের ক্রিকেট অনেক দূর যাবে। এমনটাই প্রত্যাশা বিসিসিআই সভাপতির। সৌরভ আরও বলেন, ‘জাতীয় দলের প্রধান কোচ এবং এনসিএর প্রধান হিসেবে এই দুই জনকে নিয়োগ দিতে পেরে আমি আনন্দিত। এই দুটি পদ ভারতের ক্রিকেটের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

five × five =