অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে একদিনে ৫৩ হাজার কোভিড পরীক্ষা ডায়মন্ড হারবারে

This News is Presented by Shyam Sundar Jewellers

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে বিশেষ উদ্যোগ নিয়েছেন সাংসদ অভিষেক বন্দ্য়োপাধ্যায়। ডায়মন্ডহারবারে বাড়ি বাড়ি গিয়ে করোনা পরীক্ষা করার নির্দেশ দেন তিনি।গত শনিবার নিজের লোকসভা কেন্দ্র ডায়মন্ড হারবারে গিয়ে প্রশাসনিক বৈঠকের পর করোনা নিয়ন্ত্রণে এই পদক্ষেপের কথা ঘোষণা করেন মাননীয় সাংসদ অভিষেক ব্যানার্জি ,নিজের সংসদীয় এলাকাকে মডেল হিসেবে তুলে ধরতে চেয়েছেন তিনি। বাড়ি বাড়ি গিয়ে করোনা পরীক্ষার কথাও ঘোষণা করেন মাননীয় সাংসদ।ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রে একদিনে ৫০ হাজারের বেশি নমুনা পরীক্ষা হয়েছে বলে জানিয়েছেন অভিষেক।

১২ জানুয়ারি পালিত হচ্ছে স্বামী বিবেকানন্দের জন্ম দিবস। আর এই দিনটিকেই রেকর্ড গড়ার জন্য বেছে নিয়েছিলেন অভিষেক। বুধবার একদিনে ৩০ হাজার কোভিড পরীক্ষা করার লক্ষ্য়মাত্রা স্থির করা হয়েছিল। সেই মতো সকাল থেকেই ডায়মন্ড হারবারের বিভিন্ন জায়গায় করোনা পরীক্ষার কাজ শুরু হয়।অভিষেক বন্দ্য়োপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, একদিনে ৫০ হাজারের বেশি নমুনা পরীক্ষা করে বিবেকানন্দকে সম্মান জানানো হয়েছে। এ দিন সারাদিনে মোট ৫৩ হাজার ২০৩ জনের নমুনা পরীক্ষা হয়েছে বলে দাবি সাংসদের।তিনি দাবি করেছেন, বর্তমানে ডায়মন্ড হারবারে সংক্রমণের পজিটিভিটি রেট ২.১৬ শতাংশ, ডায়মন্ডহারবারকে কোভিড-মুক্ত করাই তাঁর লক্ষ্।

This news is sponsored by STP Tax Consultant

অভিষেক বন্দ্য়োপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, একদিনে ৫০ হাজারের বেশি নমুনা পরীক্ষা করে বিবেকানন্দকে সম্মান জানানো হয়েছে। শুধু কোভিড পরীক্ষায় জোর নয়, ডক্টর অন হুইলস, কনটেইনমেন্ট জোনগুলিতে বাড়তি নজরদারি, বাজারে ক্রেতা-বিক্রেতাদের মধ্যে দুটি করে মাস্ক বাধ্যতামূলক করা, রাজনৈতিক ও ধর্মীয় জমায়েত, মিটিং মিছিল বাতিল করেন অভিষেক ব্যানার্জী,করোনা নিয়ন্ত্রণে অভিষেক ব্যানার্জীরপদক্ষেপ কে সমাজের সব অংশর মানুষ খুবই প্রশংসা করেছেন, অভিষেক ব্যানার্জীর এই উদ্যোগ রাজ্যকে পথ দেখাবে বলে মনে করছেন অনেকেই ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

3 × 4 =