মোদিকে চিঠি লিখে বিজেপি ছাড়ছেন জয় বন্দ্যোপাধ্যায়

This News is Presented by Shyam Sundar Jewellers

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠি লিখে বিজেপি ছাড়ছেন জয় বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই সরিয়ে দেওয়া হয়েছে জয়ের কেন্দ্রীয় নিরাপত্তা। পাশাপাশি খবর মিলেছে জাতীয় কর্মসমিতি থেকেও সরিয়ে দেওয়া হয়েছে তাঁকে। তাহলে দলবদল করে কি তৃণমূলে যোগদানে সম্ভবনা রয়েছে তাঁর? এইরকম একাধিক প্রশ্ন উঠেছে রাজনৈতিক মহলে।

এই অবস্থায় চরম অস্বস্তিতে পড়তে হয়েছে বঙ্গ বিজেপিকে। এখানেই শেষ নয়, ভোটের পর এই মুহূর্তে বিজেপির কাছে বড় চ্যালেঞ্জ দলে ভাঙন ঠেকানো। একের পর এক বিজেপি বিধায়ক এখন তৃণমূলমুখী।

This news is sponsored by STP Tax Consultant

সূত্রের খবর, ইতিমধ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি দিয়েছেন জয় বন্দ্যোপাধ্যায়। সেই চিঠির শেষ লাইনে তিনি উল্লেখ করেছেন যে তিনি বিজেপি ছেড়ে দিচ্ছেন তবে কোন দলে যোগদান করছেন সেই বিষয়ে খোলাখুলি কিছু জানাননি।

এই বিষয়ে জয় বন্দ্যোপাধ্যায় বলেন,”আমি বিজেপিতেই ছিলাম প্রথম থেকে। কিন্তু কিছু বিষয়ে আমার দলের উপর খারাপ লাগা তৈরি হয়েছে। আমি খুবই দুঃখ পেয়েছি। আমায় জাতীয় কার্যনির্বাহী পদ থেকে সরিয়ে রাজীব বন্দ্য্যোপাধ্যায়কে করা হয়েছিল। এখন তিনিও দলবদল করে নিয়েছেন। একাধিকবার আমি এই রাজ্যে মার খেয়েছি। তবুও গতকাল আমার নিরাপত্তা সরিয়ে নেওয়া হয়। সেই কারণে প্রধানমন্ত্রীকে আমি জানিয়ে দিয়েছি যে আমি নিজেকে বিজেপি থেকে সরিয়ে নিলাম।
ভবানীপুরে প্রিয়ঙ্কা টিবরেওয়ালকে প্রার্থী করা নিয়ে ক্ষুব্ধ হয়েছিলেন জয় বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছিলেন, এরাজ্যে বিজেপিকে আগে বাঙালি হয়ে উঠতে হবে। বাংলায় মানুষের মন জয় করতে গেলে বাঙালি প্রার্থী দিতে হবে। বিধানসভা ভোটের মতোই ভুল বিজেপি উপনির্বাচনেও করছে বলে মন্তব্য করেছিলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

two × three =