খুবই দুঃসময় চলছে কোহলির, হয়তো ওয়ানডের নেতৃত্বও হারাতে পারেন!

This News is Presented by Shyam Sundar Jewellers

শান্তি রায়চৌধুরী: দুঃসময় কখনো একা আসে না। ভারতের অধিনায়ক বিরাট কোহলির দিকে তাকালে এমনটা মনে হওয়া অস্বাভাবিকও না। তার নেতৃত্বে চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমির স্বপ্ন প্রায় শেষ হয়ে গেছে ভারতীয়দের। নেতৃত্ব নিয়ে প্রশ্ন উঠায় জোর গুঞ্জন চলছে, হয়তো ওয়ানডে অধিনায়কত্বও হারাতে হতে পারে কোহলিকে!

টুর্নামেন্ট শুরুর আগে অবশ্য সবাই ভালো কিছুর প্রত্যাশা করেছিল। কোহলি যেহেতু এই বিশ্বকাপের পর টি-টোয়েন্টি ফরম্যাটের অধিনায়কত্ব ছেড়ে দিচ্ছেন। ক্রিকেট প্রেমীদের আশা ছিল চলমান টুর্নামেন্ট দিয়েই তিনি আইসিসির শিরোপা খরা ঘোচাবেন। তাতো হলোই না, বরং নিষ্প্রভ পারফরম্যান্সে তার দলের সমালোচনা হচ্ছে বেশি।নানা সমালোচনা থেকে যা শোনা যাচ্ছে, তাতে মনে হচ্ছে কোহলি হয়তো ওয়ানডের নেতৃত্বও হারাতে চলেছেন। ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইর খবর, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড কোহলির ওয়ানডে অধিনায়কত্বের ভবিষ্যৎ নিয়ে শিগগিরই আলোচনা করবে।

This news is sponsored by STP Tax Consultant

রিপোর্টে বলা হয়েছে, বর্তমান হোম সিজনে মাত্র তিনটি ৫০ ওভারের ম্যাচ রয়েছে। যার সবগুলোই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। তাই বিসিসিআই চাইছে, এখন থেকেই আগামী ২০২৩ বিশ্বকাপের আগে দলটাকে গুছিয়ে নিতে। সামনে দক্ষিণ আফ্রিকাতেও ওয়ানডে সিরিজ থাকায় এটা দেখার বিষয় কোহলি নিজ থেকে সরে দাঁড়ান কিনা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

17 − sixteen =