গোয়ার বিধানসভা ভোট পরিচালনার দায়িত্বে কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রকে

This News is Presented by Shyam Sundar Jewellers

গোয়া নিয়ে আরও এক গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিল তৃণমূল। দলের হয়ে সেরাজ্যের বিধানসভা ভোট পরিচালনার দায়িত্ব দেওয়া হল কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রকে (Mahua Moitra)। দলের সব কটি সোশ্যাল মিডিয়া প্রোফাইলে পর্যবেক্ষক হিসেবে গোয়াতে মহুয়াকে নিয়োগের কথা জানিয়ে দেওয়া হয়েছে। শনিবার দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় একটি প্রেস বিবৃতি দিয়ে সুখবর জানিয়েছেন। তাঁকে গোয়া তৃণমূলের প্রধান পদে নিয়োগ করা হয়েছে।

গোয়ায় ভোটের আগে সংগঠনের রাশ ধরবেন দলের তরুণ নেত্রী মহুয়া মৈত্রই। মমতা বন্দ্যোপাধ্যায়ের সেনাপতি হিসেবে গোয়ার নির্বাচনী রণকৌশল সাজাবেন মহুয়া। সাংসদ হিসেবে সংসদে দেওয়া মহুয়ার একাধিক ভাষণ শাসক বিরোধী উভয়েরই মন জয় করে নিয়েছে। পড়াশুনা ও কর্মসূত্রে দীর্ঘদিন বিদেশে থাকার সুবাদে মহুয়া ইংরিজিতে যথেষ্ট সাবলীল। এক সঙ্গে পাল্লা দিয়ে হিন্দিও বলতে পারেন। গোয়া, যেখানে প্রচুর মানুষ ইংরিজিতে কথা বলে থাকেন সেখানে মহুয়ার থেকে ভাল বিকল্প আর কেউ হতে পারেনা বলেই মনে করেছে তৃণমূল। নিজের রাজনৈতিক জীবনে মহুয়া বুঝিয়ে দিয়েছেন, ঠান্ডা ঘরে বসে রাজনীতি তাঁর ‘না পসন্দ’ । নেতা কর্মীদের সঙ্গে নিয়ে মাঠে ময়দানে রাজনীতি করতে তিনি পারদর্শী।

This news is sponsored by STP Tax Consultant

ঘনিষ্ঠ মহলে মহুয়া জানিয়েছেন, নিজের কেন্দ্রে যেভাবে বুথে ঘুরে ঘুরে সংগঠনের তদারকি করেছেন, আলোচনা-কর্মিসভার মাধ্যমে সংগঠনকে আরও সাজিয়ে তুলেছেন, সেই একই ধাঁচে গোয়াতেও কাজ করবেন। আগামী দু, একদিনের মধ্যে তিনি গোয়ায় গিয়ে দায়িত্ব বুঝে নেবেন। দলের শীর্ষ নেতৃত্বের সঙ্গে আলোচনা করে গোয়ার নির্বাচনী প্রস্তুতিতে ঝাঁপিয়ে পড়বেন মহুয়া মৈত্র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

seventeen + fifteen =