বামফ্রন্টের উদ্যোগে দুবরাজপুর পৌরসভায় গণ ডেপুটেশন

This News is Presented by Shyam Sundar Jewellers

নিশির কুমার হাজরা,বীরভূম:  বীরভূম জেলার দুবরাজপুর পৌরসভায় বামফ্রন্টের উদ্যোগে বিভিন্ন দাবিতে ডেপুটেশন প্রদান করা হয় সোমবার।

 

This news is sponsored by STP Tax Consultant

 

 

চারটি ওয়ার্ডের গরীব আদিবাসী অধ্যূষিত এলাকার মানুষ পরিশ্রুত পানীয় জল থেকে বঞ্চিত। এখনো টোল ট্যাক্স ও উন্নয়ন কাজের টেন্ডার বন্ধ সহ বিভিন্ন অর্থনৈতিক কাজের প্রতিবাদে এই ডেপুটেশন বলে দলীয় সূত্রে খবর। উল্লেখ্য ডেপুটেশন প্রদানের পাশাপাশি অবস্থান বিক্ষোভ কর্মসূচি থাকলেও করোণা বিধির জন্য অবস্থান বিক্ষোভ কর্মসূচি বাতিল করে শুধু ডেপুটেশন দেওয়া হয় করোণা বিধি মেনে বলে সংগঠনের দাবি। দুবরাজপুর পৌরসভার পৌর প্রশাসক পীযূষ পান্ডে না থাকায় পৌর প্রশাসক মন্ডলীর সদস্য তাহা গ্রহণ করেন এবং খতিয়ে দেখার আশ্বাস দেন।

সংগঠনের আরো দাবি যে, একবছর পূর্বে পৌর প্রশাসকের দায়িত্বে থাকা তৎকালীন সদর মহকুমা শাসক কে এই সমস্ত বিষয়ের উপর ডেপুটেশন দেওয়া হয়, এবং তদন্ত করে তিনি কাজে অগ্রগতির কথা ও বলেন কিন্তু তিনি পরিবর্তন হয়ে যাওয়ার পর অবস্থা যে তিমিরে ছিল সেই তিমিরেই পড়ে আছে, আগামী দিনে এবিষয়ে আরো বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

 

আজকের ডেপুটেশন কর্মসূচির নেতৃত্বে ছিলেন দুবরাজপুর সিপিআই এম এরিয়া কমিটির সম্পাদক পল্টু বাগ্দী,এরিয়া কমিটির সদস্য সাদের আলম, পৌরসভার প্রাক্তন কাউন্সিলের আলাউদ্দিন খাঁ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

four + 19 =